মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
Uncategorized

ঈদে ডিপজল – মৌসুমী’র ‘সৌভাগ্য’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১ মে, ২০২১

২০১১ সালে মৌসুমীর সঙ্গে ডিপজলকে জুটি করে এফ আই মানিক শুরু করেন ‘সৌভাগ্য’ ছবির শুটিং। ওই বছরই করেছিলেন বেশির ভাগ অংশের শুটিং। বাকি ছিল একটি গান। গান আর সম্পাদনার কাজ করতেই লেগে গেল ৯ বছর। এর মধ্যে অনেকবার মৌসুমী বলেছেন, ছবিটির মুক্তির জন্য অপেক্ষায় আছেন তিনি। গত বছর ছবিটি সেন্সর বোর্ডে জমা দেন মানিক। ছাড়পত্রও পায় বিনা কর্তনে। প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্র ও নির্মাতা এফ আই মানিক নিশ্চিত করেছেন, রোজার ঈদে মুক্তির জন্য প্রযোজক সমিতিতে আবেদন করেছেন তাঁরা।

মানিক বলেন, ‘ডিপজলের সঙ্গে মৌসুমীর রসায়নটা জমবে ভেবেই তাঁদের জুটি করেছিলাম। ছবিটি ওই সময় মুক্তি পেলে সুপারহিট হতো। ৩৫ মিলিমিটারে ছবিটি নির্মাণ করেছিলাম। এখন ডিজিটালের যুগ, তাই ডিজিটালে রূপান্তরিত করতে হয়েছে।’ ডিপজল বলেন, ‘ঈদে একটি হল খোলা থাকলেও ছবিটি মুক্তি দেব। শুধু আমার জন্য নয়, এটা মৌসুমীর জন্যও সুখবর।’ তাহলে এই করোনা মহামারি এসময়টা কি হল খুলছে? এসব জানতে সিনেমা হল মালিক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন উজ্জল বলেন, সরকার কিন্তু হল বন্ধ এমন কোনো ঘোষণা দেয়নি, সুতরাং সরকারের ঘোষণা না আসা পর্যন্ত বলতে পারি হল খোলা আছে এবং কোনো ছবি যদি আসতে চায় তবে আমরা সেই মোতাবেক প্রস্তুতিও নেবো। আমরা চাই নিরাপদ ও স্বাস্থ্যসম্মত পরিবেশে দর্শক সিনেমা উপভোগ করুন। প্রযোজকরা প্রস্তুত হলে আমরাও সব হলগুলোকে সে প্রস্তুতির নির্দেশ দেবো।

‘সৌভাগ্য’ ছবির সঙ্গে সংশ্লিষ্ট দুজন কাহিনীকার যোশেফ শতাব্দী ও অভিনেতা মিজু আহমেদ মারা গেছেন আগেই। ছবির আরেক জুটি মারুফ-তমা মির্জাও এখন চলচ্চিত্রে অনিয়মিত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ