সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
Uncategorized

ফের সভাপতি লাভলু, নতুন সম্পাদক সাগর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

ছোটপর্দার নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’-এ টানা দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন নাট্যনির্মাতা সালাউদ্দিন লাভলু। আর সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন কামরুজ্জামান সাগর। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত আনন্দ মুখর পরিবেশে ২০২১-২২ মেয়াদে ‘ডিরেক্টরস গিল্ড’ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। গণনা শেষে রাত ৮টার দিকে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এস এম মহসিন। এ সময় উপস্থিত ছিলেন সহকারি নির্বাচন কমিশনার নরেশ ভূঁইয়া ও মাসুম রেজা।

ঘোষিত ফলাফল অনুযায়ী- সভাপতি পদে ১৭০টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন লাভলু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অনন্ত হীরা পেয়েছেন ১৪৯টি ভোট। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়া কামরুজ্জামান সাগর পেয়েছেন ১৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোস্তফা কামাল রাজ পেয়েছেন ১৬১টি ভোট।

চূড়ান্ত ফলে আরও জয়লাভ করেন সহ-সভাপতি পদে মাসুম আজিজ (২৬৮ ভোট), ফরিদুল হাসান (১৯৯) এবং রফিকউল্লাহ সেলিম (১৬৯)। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে জয়লাভ করেন পিকলু চৌধুরী (২৬০) ও ফিরোজ খান (২০৮)। সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন ফেরারী অমিত (১৭১), প্রচার ও প্রকাশনায় সহিদ-উন-নবী (১৮২), প্রশিক্ষণ ও আর্কাইভ সম্পাদক মোস্তফা মনন (১৮৬), তথ্য ও প্রযুক্তি সম্পাদক আনিসুল হক ইমেল (১৯১), আইন ও কল্যাণ সম্পাদক নিয়াজ মাহমুদ আক্কাস (১৬৭) এবং দফতর সম্পাদক গোলাম মুক্তাদির (১৮৩)।

ডিরেক্টরস গিল্ড এ মোট ভোটার ৩৯৬ জন। এরমধ্যে ভোট দিয়েছেন ৩৫৯ জন। শর্ত না মানায় ২৮টি ভোট বাতিল করা হয় বলে জানান নির্বাচন কমিশনার। অর্থ-সম্পাদক পদে মো. সাজ্জাদ হোসেন সনিসহ কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে ৭ জনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগাম নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী পদে আগাম নির্বাচিত ৭ জন হলেন- আবু হায়াত মাহমুদ, ইমরাউল হুদা রাফাত, একেএম আনিসুজ্জামান আনিস, কেএম মাহমুদুন্নবী (রিপন নবী), তারিক মুহাম্মাদ হাসান, মোস্তাফিজুর রহমান সুমন ও হাফিজুর রহমান সুরুজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ