সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
Uncategorized

নতুন পরিচয়ে নায়ক আশিক চৌধুরী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

চিত্রনায়ক আশিক চৌধুরী। চলচ্চিত্রের পাশপাশি নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি। অভিনয় ঘিরেই এ অভিনেতার ব্যস্ততা। চিত্রনায়কের পাশাপাশি আশিকের নামের সাথে যুক্ত হয়েছে নতুন একটি নাম। অনেক আগেই গল্পকার হিসেবে নিজেকে আত্নপ্রকাশ করেছেন। তবে এতোদিন তা রেখেছিলেন গোপন। অভিনয়ের পাশাপাশি নাটক লিখছেন তিনি। ছদ্মনামে এরই মধ্যে আশিকের লেখা ১৪টি নাটক প্রচার হয়েছে। তবে এখন থেকে আশিক সিদ্ধান্ত নিয়েছেন নিজের নামেই সামনের নাটকগুলো প্রচার হবে। তারই ধারাবাহিকতায় আজ রাত ৯টায় আশিক চৌধুরী রচিত ১৫তম নাটক নাগরিক টেলিভিশনে প্রচার হবে। নাম ‘ভালবাসার এপিঠ ওপিঠ’। নাটকটি পরিচালনা করেছেন ইমদাদুল হক খান। এতে অভিনয় করেছেন অভিনেতা সাজু খাদেম, আশিক চৌধুরী, অরিন ও প্রিয়ঙ্কা জামান।

নাটক প্রসেঙ্গে আশিক বলেন, একটি পরিবারের স্বামী-স্ত্রীর গল্প নিয়ে নাটকটি। স্বামী-স্ত্রীর বিশ্বাস ভালোবাসার মধ্যে লোভ চলে আসলে সে ভালোবাসা কখনো স্থায়ী হয় না। লোভে তৈরি হয় দূরত্ব। সম্পর্কের মূল কথা ভালোবাসায় বিশ্বাস থাকতে হবে। প্রথমে নাটকের নাম রাখা হয় লোভ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ভালবাসার এপিঠ ওপিঠ। দর্শকদের জন্য নাটকে চমক রয়েছে। গল্প দেখে কখনোই কেউ বলতে পারবে না কি ঘটতে যাচ্ছে। থ্রিলার গল্প। সবাই যার যার চরিত্রে ভালো অভিনয় করেছেন। আশা করছি দর্শক নাটকটি পছন্দ করবে।

এতোদিন নাম ব্যবহার করা হয়নি কেন? তেমন কারণ নেই। অনেক সময় অভিনয় শিল্পীরা গল্পকার হিসেবে আত্নপ্রকাশ করলে অনেকেই বিষয়টি ভালো ভাবে নেয় না। তাই এতোদিন নাম প্রকাশ্যে আনা হয়নি। তবে এখন মনে হয়েছে নামটি প্রকাশ্যে আনা দরকার। একজন মানুষ তো অনেক কিছুই করে সেই ভাবনা থেকে সামনে আসা। এখন থেকে নামেই নাটক প্রচার হবে।

যোগ করে এ অভিনেতা বলেন, লিখতে ভালো লাগে, ভালো লাগা থেকে লিখছি। তবে পেশাদার লেখক হওয়ার ইচ্ছে নেই। কাজের ফাঁকে ফাঁকে লিখবো। সময় পেলেই লিখতে বসি। দেখা গেছে শুটিং করে আসলে মাথায় হাজারও গল্প ঘুরতে থাকে তখন লিখতে বসি। আমার লেখা নাটকের মধ্যে উল্লেখযোগ্য কিছু নাটক হচ্ছে- হ্যাপি নিউ ইয়ার, স্মৃতির ডায়েরি, চারুলতার কাব্যে, রং বাহার, স্বপ্ন তুমি, যে কথা হয়নি বলা, রং নাম্বার প্রমুখ। এছাড়াও কিছু বিজ্ঞাপন চিত্রের স্ক্রিপ্ট ও বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্প লিখেছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ