সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
Uncategorized

শিশুতোষ চলচ্চিত্রে আমান রেজা-মিম মানতাসা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

তরুণ নির্মাতা রাশেদ শামীম স্যাম নির্মাণ করছেন শিশুতোষ চলচ্চিত্র ‘পরী’। গত সোমবার (৮ ফেব্রুয়ারী) সাভারের বিরুলিয়ায় তিনি ছবিটির দৃশ্যধারণ সমাপ্ত করেছেন। শেষ দিনের শুটিংয়ে অংশগ্রহণ করেন মডেল-অভিনেত্রী মিম মানতাসা এবং চিত্রনায়ক আমান রেজা। এ ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন তারা।

রাশেদ শামীম ছবি প্রসঙ্গে বলেন, ‘পরী’ আমার স্বপ্নের প্রজেক্ট। আমাদের দেশে শিশুদের জন্য কাজ করা হয় না বললেই চলে। আমি তাদের জন্য এমন কিছু করতে চেয়েছি যা বড়দেরও ভালো লাগবে। ‘পরী’ চরিত্রে অভিনয় করেছেন নবাগত নওরীন। এ শিশুতোষ চলচ্চিত্রে বিশেষ কিছু চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ওমর সানী, মিম মানতাসা, আমান রেজা, লারা লোটাস, দিলারা জামান, মোমেনা চৌধুরী, আবু হুরায়রা তানভীর, নাহিদ সুলতানা লেমন প্রমুখ।

মিম মানতাসা বলেন, আমি ছবির মূল চরিত্র ‘পরী’র বড়বেলার চরিত্রে অভিনয় করেছি। স্বল্প সময়ের জন্য হলেও কাজটি করে ভালো লেগেছে। শুটিংয়ে আমরা বেশ মজা করেছি। শিশুদের নিয়ে নির্মিত ছবির অংশ হতে পেরে ভালো লাগছে।

আমান রেজা বলেন, এর আগে আমি ভারতে স্বস্তিকা মুখার্জীর সাথে একটি শিশুতোষ ছবিতে কাজ করেছি। বাংলাদেশে এটিই প্রথম শিশুতোষ চলচ্চিত্রে কাজ। আমি বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছি। স্যাম একজন প্রতিভাবান নির্মাতা। তার সাথে কাজ করে আরাম পেয়েছি। আশা করি দর্শকের ছবিটি ভালো লাগবে।

জানা গেছে, ছবির মূলভাবনা নির্মাতা স্যামের। সুমন মজুমদারের রচনায় ছবিটির চিত্রনাট্য লিখেছেন নির্মাতা স্বয়ং। পোস্ট প্রডাকশনের কাজ শেষ করে চলতি বছর ছবিটি মুক্তি দেয়া হতে পারে। দুইজন পথশিশুর জীবনের গল্পের উপর ভিত্তি করে ছবির কাহিনী গড়ে উঠেছে।

প্রসঙ্গত, রাশেদ শামীম স্যাম ইতোপূর্বে আবির খানের সাথে যৌথভাবে নির্মাণ করেন ‘পোস্টমাস্টার ৭১’। সে ছবিতে অভিনয় করেন চিত্রনায়ক ফেরদৌস, মৌসুমী, অমিত হাসান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ