সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
Uncategorized

‘শিল্পী’ নাটকে দ্বৈতকন্ঠে গাওয়া পাবেল’র গান প্রশংসিত

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

সিএমভির ব্যানারে প্রকাশ পেয়েছে সময়ের আলোচিত পরিচালক মহিদুল মহিমের পরিচালনায় নাটক ‘শিল্পী’। নাটকটিতে জুটি বেঁধেছেন সময়ের আলোচিত আফরান নিশো ও মেহেজাবীন চৌধুরী। এই নাটকে বেশ কিছু পুরাতন গানকে রিমেক করা হয়েছে যেগুলোতে কন্ঠ দিয়েছেন সংগীত শিল্পী পাবেল। নতুন করে সংগীত পরিচালনা করেছেন আভরাল সাহির। নাটকে এন্ড্র কিশোর ও ডলি সায়ান্তনীর গাওয়া ‘বুকে চিন চিন করে’, ও এন্ড্র কিশোর, কনক চাপা ও বিপ্লব এর গাওয়া ‘বিধি তুমি বলে দাও গান দুটি নতুন করে গেয়েছেন পাবেল।

নাটকের গানগুলো সম্পর্কে পাবেল জানান, অনেক সময় মেয়ের কন্ঠে বন্ধুদের সাথে ফোনে মজা নিলেও প্রথমবারের মতো ছেলে ও মেয়ে দুই কন্ঠে গান করলাম। এটি ছিলো আমার ভিন্নধর্মী প্রথম কোনো কাজ। নাটকটির সাথে কাজ করে অনেক অভিজ্ঞতা হলো। আশা করছি সামনে আরো ভালো ভালো কিছু গান আমার শ্রোতা বন্ধুদের দিতে পারবো।

এর আগে সংগীত শিল্পী পাবেল বেশ কিছু নাটকের গানে কণ্ঠ দিয়েছিলেন। আনোয়ার দ্যা প্রোডাকশন বয়, মি. পরিবর্তনশীল, ইনসিকিউরিটি, সাইড ইফেক্ট। সবকটি নাটকের পরিচালনায় ছিলেন মহিদুল মহিম। সব গুলো নাটকই বেশ প্রসংশিত হয় দর্শকমহলে। এর মধ্যে ‘শেষ চাওয়া’ ও ‘প্রথম দেখা’ গান গুলো সবার হৃদয়ে জায়গা করে নেয়। এছাড়া পাবেলের কন্ঠে আরো বেশ কিছু নাটকে গান আসবে যেগুলো সামনে প্রকাশ পাবে বলে জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ