সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
Uncategorized

লীলার প্রতিভা প্রকাশ করলেন গীতিকার অনুরূপ আইচ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১

দর্শকপ্রিয় গীতিকার ও লেখক অনুরূপ আইচের দুই ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেয়েছে কুষ্টিয়ার মেয়ে লীলার কন্ঠে গান। ‘আইচ সং’ ও ‘আইচ ল্যান্ড’ নামের দুই ইউটিউব চ্যানেলে মিউজিক ছাড়া লীলার খালি কন্ঠে গাওয়া ‘ওরে নীল দরিয়া’ এবং ‘তোমাকে দেখলে একবার’ প্রকাশ পেয়েছে। গান দুটি বাংলাদেশের সিনেমার জনপ্রিয় গান। মুকুল চৌধুরীর লেখা ও আলম খানের সুরে ‘ওরে নীল দরিয়া’ গানটি কিংবদন্তি গায়ক আব্দুল জাব্বারের কণ্ঠে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। এই গান এখন একটি ইতিহাস। একইভাবে গীতিকার মনিরুজ্জামান মনিরের লেখা, আলাউদ্দীন আলীর সংগীত পরিচালনায় অঞ্জলি সিনেমায় ‘তোমাকে দেখলে একবার’ গানটি জনপ্রিয় ব্যান্ডশিল্পী মাকসুদের কণ্ঠে সে সময় বেশ জনপ্রিয়তা অর্জন করে। কুষ্টিয়ার মেয়ে লীলা এই গান দুটি গেয়েছেন স্বাচ্ছন্দ্যে।

এ প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন, কুষ্টিয়ার সুপরিচিত সাংবাদিক কাজী সাইফুলের সুবাদে আমি লীলার এই প্রতিভার খোঁজ পাই। এরপর মনে হয়েছে এমন প্রতিভাকে সবার সামনে প্রকাশ করা উচিৎ। করোনাকালে লীলার মৌলিক গান বানানো যায়নি। তবে লীলার উজ্জ্বল ভবিষ্যতের জন্য অন্য কোনো কোম্পানি লীলার মৌলিক গান প্রকাশ করতে আগ্রহী হোক এটাই আমার চাওয়া।

এই প্রসঙ্গে লীলা জানান, সংসার ও পরিবার নিয়ে টানাপোড়েনের মধ্যে জীবন যাপন করে গান নিয়ে আর এগুতে পারিনি। আমি একটা বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। অসুস্থ স্বামীকে নিয়ে এখন আর তেমন সময় হয় না গান করার।

প্রসঙ্গত, লীলা এখন কুষ্টিয়ার একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মী হিসেবে কাজ করেন। তার স্বামী দীর্ঘদিন ধরে অসুস্থ তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তার এক কন্যা ও এক ছেলে সন্তান রয়েছে। সুযোগ পেলে লীলা বড় গায়িকা হতে পারবে বলে আশাবাদী তার এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ