সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
Uncategorized

কণ্ঠশিল্পী নিশো-মেহজাবীন!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী জুটি বেঁধে বরাবরই বৈচিত্র্যপূর্ণ বিভিন্ন চরিত্রে অভিনয় করে আসছেন নিয়মিত। তবে এবার তারা যে পরিচয়ে আসছেন, সেটি একেবারেই অভিনব। নিশো জানান, এবার তিনি ও মেহজাবীন হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী হিসেবে! তাও আবার সেটি পথশিল্পী। এলাকায় হেঁটে হেঁটে মানুষদের গান শোনানোই তাদের কাজ! এমন এক ভিন্ন মাত্রার গল্প নিয়ে নাটক নির্মাণ করেছেন মহিদুল মহিম। এর চিত্রনাট্যও করেছেন নির্মাতা নিজেই। সিএমভি’র ব্যানারে সদ্য নির্মিত এই নাটকটির নাম ‘শিল্পী’।

এতে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীর চরিত্র প্রসঙ্গে নির্মাতার বর্ণনা এমন, ‘নিশো-মেহজাবীন দুজনেই কণ্ঠশিল্পী। তারা একই এলাকার রাস্তায়-রাস্তায় গান গেয়ে বেড়ান। নিশো ছেলে ও মেয়ে, দুই কণ্ঠে গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করতে পারেন। সেজন্য তার জনপ্রিয়তাও বেশি। সে হিসেবে মেহজাবীনের শ্রোতা একটু কম। এসব নিয়ে দুজনের মধ্যে দ্বন্দ্ব বাঁধে। গল্পে বাঁক নেয় নতুন কিছুর।’

নির্মাতা আরও জানান, গল্পের শেষের দিকে দেখা যাবে, কোনও এক কারণে একটা সময় নিশো আর মেয়েদের মতো করে গাইতে পারছেন না। শুরু হয় গল্পের নতুন ক্রাইসিস। নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ ‘শিল্পী’ প্রচার হবে আরটিভি’র পর্দায় জানুয়ারির মাঝামাঝি সময়ে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ