সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
Uncategorized

সজলের ‘নজর বন্দি’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

শোবিজের জনপ্রিয় মুখ আব্দুন নূর সজল। রোমান্টিক নাটকের পাশাপাশি অ্যাকশন, সামাজিক, থ্রিলার নাটকে নিয়মিত অভিনয় করছেন। সেই সঙ্গে চলচ্চিত্রেও পিছিয়ে নেই তিনি। সম্প্রতি সজল ঢাকার অদূরে নারায়ণগঞ্জের রুপগঞ্জ এলাকায় শেষ করলেন নতুন একটি নাটকের শুটিং। নাম ‘নজর বন্দি’। আহমেদ তাওকীরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘চারপাশে ঘটে যাওয়া যৌনতা, হত্যাকাণ্ড নিয়ে প্রতি মুহূর্তেই সবাই আতঙ্কে থাকে। পরিবারে কোন ছেলে-মেয়েকে কিছুক্ষণের জন্য দেখতে না পেলেই সেই ভয় তীব্রতর হয়ে উঠে। তাদের মেয়ে যেন তনু, নুসরাত কিংবা এমসি কলেজে ঘটে যাওয়া সেই মেয়ের মতো কোন পরিস্থিতির শিকার না হয়! সেখানে নিয়ামূল নামের একজন সবাইকে সচেতন করে তুলতে নানা কর্মকাণ্ড শুরু করে। এরকমই এক গল্পে নাটকটি নির্মিত হয়েছে যেখানে এই যৌনতা কিংবা ধর্ষণ প্রতিবাদে একটা দারুণ বার্তা রয়েছে।’

নাটক প্রসঙ্গে সজল বলেন, ‘আমাদের দেশেই না শুধু, সবখানেই যে হারে ধর্ষণ ও যৌনতা বেড়েছে তা নিয়ে আসলে সবারই প্রতিবাদ জানানো উচিত। আমাদের সবাইকে অনেক বেশি সচেতন হওয়া উচিত। তনু, নুসরাতদের মতো আর কোনো মেয়েকে যেন আমাদের হারাতে না হয়। এ রকমই একটা গল্পে কাজটা করেছি। এই কাজটির মাধ্যমে সবাইকে একটা বার্তা পৌঁছাতে চেয়েছি।’ নির্মাতা জানালেন, আগামী ২৭ ডিসেম্বর বৈশাখী টেলিভিশনের বর্ষপূর্তি উপলক্ষ্যে বিশেষ এই নাটকটি প্রচারিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ