সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
Uncategorized

স্বপ্নের পথে ইমরান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

ইমরান হাসো। পুরো নাম মোঃ ইমরান হোসাইন। দুই ভাই-বোনের মধ্যে ইমরান বড়। ছোটবেলা থেকে ইমরান স্বপ্ন দেখতেন একজন আইনজীবি হওয়ার। কিন্তু অষ্টম শ্রেণিতে আসার পর স্বপ্নের পরিবর্তন হতে থাকে। এলাকার বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্টে কৌতুক করে সবার মন জয় করে নেয়। পেয়েছেন পুরুস্কারও। ২০০১৪ সালে কলেজে ভর্তি হওয়ার পর থেকে নিয়মিত সাংস্কৃতিক অনুষ্ঠানে কৌতুক করেন। সে সময় সবাই তাকে উৎসাহ দিতো। সবাই বলতো তুই ভালো কিছু করবি।

জনপ্রিয় শো মীরাক্কেল দেখে অভিনয়ের স্বপ্ন বুনেন। শোবিজে কাজ করার চেষ্টা চালিয়ে যান। এরপর মীরাক্কেলের তানভীর সরকার, আবু হেনা রনি এবং চিকন আলীর সাথে বিভিন্ন ভাবে যোগাযোগ করে ২০১৫ সালে এনটিভিতে বাংলাদেশের একমাত্র কমেডি রিয়েলিটি শো হা-শো তে ঢাকা বিভাগে অডিশন দিয়ে সেরা ৪০ জনের মধ্য একজন হন।

পরে গল্পটা সুখের ছিল না। তবে ইমরান হাল না ছেড়ে লেগে থাকেন। এইচএসসি শেষ করে ফের ঢাকায় আসেন। শুরু করেন চলচ্চিত্র ও নাটকে কাজ। বর্তমানে ইমরান থিয়েটার এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে অনার্সে পড়ছেন। করেছেন মঞ্চ নাটকে অভিনয়। ইমরান অভিনীত নাটকের সংখ্যা ৫০।

এরইমধ্যে বেশ কিছু সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে প্রেমের বাঁধন, তোলপাড়, শান, জ্যাম, আদম, ওস্তাদ, আগুন, বসন্ত বিকেল, বাহাদুরী, হুরমতি ও বর্ডার। সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ সিনেমাটি ক্যারিয়ারের অন্যতম একটি সিনেমা হবে হবে বলে যোগ করেন ইমরান। সম্প্রতি চিত্রনির্মাতা বুলবুল বিশ্বাস পরিচালিত একটি বাংলালিংক এর একটি ওভিসির কাজ শেষ করেছেন। সবার ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চান ইমরান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ