সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
Uncategorized

ভাগ্য সহায় হলো না বাপ্পীর!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। ২০১২ সালে ‘ভালোবাসার রং’ দিয়ে শুরু হয় বাপ্পীর অভিষেক। এরপর নায়ক হয়ে পর্দায় এসেছেন বেশ কয়েকটি চলচ্চিত্রে। যেখানে সাফল্যের পাশাপাশি আছে ব্যর্থতার গল্প। তবে সাফল্যের চেয়ে ব্যর্থতার পাল্লাই ভারী। বাণিজ্যিক সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু হলেও বর্তমানে তাকে বাণিজ্যিক সিনেমায় দেখা যাচ্ছে না। এরইমধ্যে অভিনয় ক্যারিয়ারের আট বছর পার করেছেন ‘গুন্ডা দ্য টেররিস্ট’ এ নায়ক। তার অভিনীত সবগুলো সিনেমাই নায়ক-নায়িকা নির্ভর, নাচ-গানে ভরপুর। সম্প্রতি ফরমুলার বাইরে গিয়ে সিনেমায় কাজ করছেন তিনি। অনেকে প্রশ্ন তুলেছেন তবে কি বাণিজ্যিক সিনেমায় চাহিদা কমেছে বাপ্পীর? জানা গেছে, বাপ্পী চেষ্টা করছেন নিজেকে নানা ভাবে ভাঙতে।

সম্প্রতি বাপ্পী শেষ করেছেন অভিনেতা, পরিচালক ও প্রযোজক শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রিয় কমলা’ সিনেমাটি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এতে অপুকে কেন্দ্র করে গল্প এগিয়েছে। অপুর বিপরীতে দেখা যাবে বাপ্পীকে। বাণিজ্যিক ঘরানার ফর্মুলা থেকে বেরিয়ে এই সিনেমায় অভিনয় করেন বাপ্পী। তার অভিনীত অন্যান্য সিনেমার মতো এতে আইটেম গান নেই। চলতি মাসেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও শেষ করেছেন আশরাফ শিশির পরিচালিত ‘৫৭০’ সিনেমাটি। এটিও গল্প নির্ভর সিনেমা, নায়ক-নায়িকা নির্ভর নয়। যদিও এসব সিনেমার আবেদন কম নয়।

সম্প্রতি যে কটি সিনেমায় কাজ করেছেন ‘বাজে ছেলে’ বাপ্পী তার একটিও বাণিজ্যিক ঘরানার সিনেমা নয়। গত এক বছরে বাপ্পী অভিনীত যে কয়টি সিনেমা মুক্তি পেয়েছে তার একটিও সফলতার মুখ দেখেনি। যে কারণেই বাণিজ্যিক সিনেমায় বাপ্পীকে নেওয়া হচ্ছে না বলে কেউ কেউ মনে করছেন। বলা চলে বাপ্পীর ভাগ্য সহায় হলো না! যার কারণে বাণিজ্যিক ছবি থেকে বেরিয়ে বিভিন্ন ফমুলার ছবিতে কাজ করছেন। সর্বশেষ গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর সিনেমা থেকেও ‘বাদ’ পড়েন বাপ্পী। বর্তমানে ‘সিক্রেট এজেন্ট’, ‘ঢাকা ২০৪০’, ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের কোভিড-১৯’ সহ বেশ কয়েকটি সিনেমা বাপ্পীর হাতে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ও ‘জেঞ্জার জোন’ সিনেমা দুটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ