রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
Uncategorized

স্বপ্ন পুরণের পথে জেসমিন জারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২

রঞ্জু সরকার

এ সময়ের তরুণ সম্ভাবনাময়ী অভিনেত্রী জেসমিন জারা। মুরাদ পারভেজ পরিচালিত ‘স্মৃতির আল্পনা আকিঁ’ নাটকের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। এরপর শিহাব শিকদারের ‘হৃদয় থাকুক পাহাড়ে’, সজীব মাহমুদের ‘কুয়েতি লেডিস টেইলার্স’, নূর আনোয়ার রঞ্জুর ‘অগ্নিগিরি’, রুপক বিন রউফের ‘আকাশ মেঘে ঢাকা’ নাটকগুলোতে অনবদ্য অভিনয়ের মাধ্যমে নিজেকে জানান দিয়েছেন জারা। পাশাপাশি কাজ করছেন বিজ্ঞাপনে।

শৈশব থেকেই জারা স্বপ্ন দেখেছিলেন শোবিজে কাজ করবেন। শুরুতে যেমন পরিবার সাপোর্ট করেনি তেমনই তার শুরুর গল্প ততটা সহজ ছিল না। ধীরে ধীরে নিজ প্রতিভার মাধ্যমে সময়ের ব্যস্ত অভিনেত্রী হিসেবে নিজেকে তৈরি করেছেন জারা। ছোট ও বড় পর্দায় কাজ করছেন নিয়মিত।

ছোট পর্দার পাশাপাশি জারা স্বপ্ন দেখেছিলেন বড় পর্দারও। এরই মধ্যে তার সেই স্বপ্নও পূরণ হয়েছে। সম্প্রতি একটি চলচ্চিত্রে যুক্ত হয়েছেন। আমিনুল ইসলাম বাচ্চু পরিচালিত সিনেমার নাম ‘ফুলজান’।বর্তমানে এই সিনেমার কাজেই ব্যস্ত আছেন তিনি। এ ছাড়াও সুমন ধর পরিচালিত নাম ঠিক না হওয়া একটি ওয়েব ফিল্মে কাজ করছেন। ১৯ অক্টোবর শ্রীমঙ্গলে ইমদাদুল হক খান পরিচালিত দুটি নাটকে শুটিংয়ে যাচ্ছেন।

অভিনেত্রী জারা বলেন, সবার ভালোবাসা আর সহযোগিতায় আজ আমার স্বপ্ন পূরণ। এরই মধ্যে বেশ কয়েকটি ভালো কাজ দর্শকদের উপহার দিয়ে তাদের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছি। নিজেকে ভালো একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে নিরলশ ছুটে চলছি। ভালো কিছু কাজের মাধ্যমে দর্শক মনের মণিকোঠায় জায়গা করে নিতে চাই। যে কাজগুলো আমি না থাকলেও মনে রাখে সবাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ