রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
Uncategorized

প্রথম সন্তান রাহুল খানকে স্বীকৃতি দিবেন কি শাকিব..?

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২

জমজমাট প্রতিবেদক

সবার কাছে তিনি শাকিব খান হলেও, ওই নারীর কাছে তিনি কেবলই ছিলেন মাসুদ রানা। সাধারণ মাসুদ রানা যখন শাকিব খান হয়ে উঠেনি তখনই রাত্রি নামের সেই তরুণীর প্রথম ভালোবাসা ছিলেন তিনি। তারকা খ্যাতির শীর্ষে ওঠার যাত্রায় একের পর এক শাকিব পিছুটান কেটেছেন চোখবুজে। অদৃশ্য রক্তপাতহীন এই কর্তনের বলি হয়েছেন রাত্রি। সম্পর্কের হিসেবে যাকে শাকিব খানের প্রথম স্ত্রী বা বলা যায় তার প্রথম সন্তানের মা।

সম্প্রতি একটি অনলাইনের অনুসন্ধানে উঠে আসে এফডিসির এই ওপেন সিক্রেট বিষয়টি। প্রোডাকশন বয় থেকে শুরু করে অনেক সাংবাদিকের কাছেও এটা জানা ঘটনা। নিকট অতীত না হওয়ার কারণেই হয়ত কেউ আর এটার চর্চা করেন না। কারো সঙ্গে আলাপ করতে গেলেই কেউ রহস্যজনক হাসি হাসেন অথবা হেসেই উড়িয়ে দেন।

শাকিব-রাত্রি দম্পতির প্রথম সন্তানের নাম রাহুল। দ্বিতীয় ও তৃতীয় স্ত্রীর দুই সন্তান আব্রাম খান জয় ও শেহতাজ খান বীরকে স্বীকৃতি দিলেও তার প্রথম সন্তান রাহুলকে এখনো স্বীকৃতি দেয়নি শাকিব। এ নিয়ে রাত্রি কিছু না বললেও বুবলীর সন্তানের খবর প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই বিষয়টি নিয়ে নানা প্রশ্ন তুলছেন।

স্বাভাবিক প্রশ্ন আসে তিনি কেন তার অধিকার আদায়ের জন্য সামনে আসেননি। শান্ত কণ্ঠে তিনি বেশ অনেক দিন আগে জানিয়েছিলেন, যে ভালোবাসার কারণে এতগুলো বছর চুপ থেকেছি, এখন আর মুখ খুলে কী লাভ? শাকিব যদি কোনোদিন বুঝতে পারে, ফিরে আসে তাহলে আমার আর কিছু চাই না। এর বাইরে মুখ খুলিনি কারণ আমি চাইনি আমার হিরোর (শাকিব খানের) কোনো ক্ষতি হোক।

তিনি আরও বলেছিলেন, আমি জোর গলায় বলতে চাই শাকিব খানের প্রথম সন্তানের মা আমি। আমার রাহুলের বাবা শাকিবই। এটা শাকিবও অস্বীকার করতে পারবে না।

সবকিছু ছাপিয়ে শাকিব খান কী তার প্রথম সন্তানকে স্বীকৃতি দেবেন? নাকি অনাদর-অবহেলায় তার দিন কাটবে? প্রশ্ন কিন্তু থেকেই যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ