সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
Uncategorized

নারী সাংবাদিকের চরিত্রে মাহিরা হাসান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

জমজমাট ডেস্ক

নিউ ট্যালেন্ট শোবিজ গার্ল মাহিরা হাসান নিজের মেধা – প্রতিভার কল্যাণে ইতিমধ্যে নির্মাতা মহলে আলোচিত। দর্শকদের মাঝেও তার ব্যাপক পরিচিতি গড়ে উঠছে। সম্প্রতি তিনি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। সাংবাদিকতার প্রতিবন্ধকতার গল্প নিয়ে তৈরি হয়েছে ‘পাওয়ার অব ওমেন’ নামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। এটির প্রধান ভূমিকায় অভিনয় করেছেন মাহিরা হাসান। ড্রিম মেকিং প্রোডাকশনের ব্যানারে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পরিচালনা করেছেন এ এইচ রাজিব।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে মাহিরা হাসান বলেন, সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশা। নারী সাংবাদিকতা আরও বেশি চ্যালেঞ্জিং। ‘পাওয়ার অব ওমেন’ গল্পে একজন নারী সাংবাদিকের দৈনন্দিন জীবনে যে সকল প্রতিবন্ধকতার মোকাবিলা করতে হয় এবং সেই বাধা উপেক্ষা করে নিজের কাজ অবিরামভাবে চালিয়ে যাওয়ার যে সংগ্রাম, সেটিই তুলে ধরা হয়েছে। রাজশাহীর বিভিন্ন মনোরম লোকেশনে চলচ্চিত্রটির দৃশ্যায়ন করা হয়েছে। বাস্তবিক গল্পের একটি কাজ এটি। এখানে নারী সাংবাদিকতার যে প্রতিবন্ধকতা তা খুব সুন্দরভাবে তুলে ধরা হয়েছে। খুব দ্রুতই চলচ্চিত্রটি প্রকাশ্যে আসবে। আশা করছি ভালো লাগবে সবার।

জানা যায়, এর আগে মাহিরা হাসান ‘নেমপ্লেট’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। সেটি পরিচালনা করছেন জীবন শাহাদাত। এর বাইরে আরও বেশকিছু কাজের মাধ্যমে প্রশংসিত হয়েছেন মাহিরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ