মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
Uncategorized

জিয়াউদ্দিন আলমের পরিচালনায় সাইফ চন্দন ও আফ্রি সেলিনা’র ‘রংবাজ’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

রঞ্জু সরকার

এলাকায় আধিপত্য বিস্তারের কাহিনি নিয়ে নির্মিত হলো নাটক ‘রংবাজ’। জিয়াউদ্দিন আলম এর পরিচালনায় নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরিচালক কাম অভিনেতা সাইফ চন্দন ও মডেল-অভিনেত্রী আফ্রি সেলিনা। তাদের দুজনের নানা রংবাজী নিয়ে এই নাটকের গল্প। গত ৭ থেকে ৯ আগস্ট পর্যন্ত রাজশাহী শহরের মনোরম সব লোকেশনে নাটকটির শুটিং হয়েছে।

এ ব্যাপারে সাইফ চন্দন বলেন, আমি যখন একজন নির্মাতার চোখে রাজশাহী শহর দেখি, দারুণ লাগে। যানজটবিহীন সুন্দর একটি শহর। এখানে আমি আগেও কাজ করেছি। রাজশাহী খুব পছন্দের একটি শহর আমার। ‘রংবাজ’ নাটকটির কাজ আমার প্রিয় এই শহরে করলাম খুব ভালো লেগেছে। দর্শকরা কাজটি পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

অন্যদিকে আফ্রি বলেন, কাজটি একটু ভিন্ন ঘরানার। গল্পটিও বেশ মজার। কাজটি করতে বেশ ভালো লেগেছে। দর্শকদের ভালো পছন্দ করলেই আমরা সার্থক।

‘রংবাজ’ নাটকে আরও অভিনয় করেছেন রকি খান, এইচ কে স্বাধীন, মম শিউলি, শাহীন মৃধ্যা, ডেঞ্জার জনি, কামাল, জয়সহ অনেকে। নাটকটির কাহিনি লিখেছেন দেলোয়ার হোসাইন দিল। এটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম।

পরিচালক বলেন, শিগগিরই নাটকটি কোনো প্রতিষ্ঠিত ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে। তবে কোনো টেলিভিশন চ্যানেলে অন-এয়ার হবে কিনা এ ব্যাপারে প্রযোজক সিদ্ধান্ত নেবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ