শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
Uncategorized

রণবীরের সমালোচনা শার্লিন চোপড়া

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

বলিউড তারকা শার্লিন চোপড়া বরাবরই শরীর দেখাতে অভ্যস্ত। আবার সাহসী পোশাক পরার জন্য বরাবরই ট্রোলের মুখোমুখি হতে হয়েছে তাকে। শার্লিনের নামের সঙ্গে ইতিমধ্যে বিশেষণ হিসেবে যুক্ত হয়েছে ‘হট’, ‘লাস্যময়ী’ শব্দগুলো। একবার একটি ম্যাগাজিনের জন্য সাহসী হয়েছিলেন বলে তাকে কটাক্ষ করা হয়েছিল। সরাসরি চরিত্রহীনার তকমা পেয়েছিলেন শার্লিন চোপড়া।

সম্প্রতি বলিউড তারকা রণবীর সিং নগ্ন অবস্থায় ফটোশুট নিয়ে আলোচিত – সমালোচিত হচ্ছেন। কোথাও জুটেছে প্রশংসা, তো কোথাও কটাক্ষ। মহিলাদের ভাবাবেগে আঘাত, আইপিসির নিয়ম নেমে কাজ না করার জন্য তার বিরুদ্ধে পুলিশের অভিযোগও দায়ের হয়েছে। যদিও প্রিয়জন ও কাছের মানুষেরা সকলেই রণবীরকে বাহবা দিয়েছেন।

রণবীরের স্ত্রী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন স্বামীর প্রকাশ্যে নগ্ন হওয়ায় খুশি। অন্যদিকে বাঙালি অভিনেত্রী – সাংসদ মিমি চক্রবর্তী প্রশ্ন তুলে বলেছেন, রণবীরের জায়গায় কোনও অভিনেত্রী যদি নগ্ন হতেন, তিনিও কি বাহবাই পেতেন ? নাকি ‘স্লাটশেম’ করা হত তাকে ?

শার্লিন হলেন মিমির সেই প্রশ্নের জলজ্যান্ত নিদর্শন। একদা বোল্ড ফটোশুট করে কম কুকথা শুনতে হয়নি তাকে। এমনকী, রণবীরের স্ত্রী দীপিকা, যিনি স্বামীর নগ্ন হওয়া নিয়ে গর্বিত, তিনিও শার্লিনকে ছোট চোখে দেখেছিলেন একটি অনুষ্ঠানে। কারণ শার্লিন সেখানে ছোট পোশাক পরেছিলেন।

কিছুটা ক্ষোভের সুরেই তাই শার্লিন বলেছেন, সেদিন দীপিকার ওভাবে আমার দিকে তাকানো আমার ভালো লাগেনি। আমার শরীরে তো পোশাক ছিল। ওর স্বামীর মতো তো আমি পুরো নগ্ন হয়ে যাইনি কোনও শুটে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ