সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
Uncategorized

আজ নির্মাতা অনিক বিশ্বাসের জন্মদিন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

তরুণ নির্মাতা অনিক বিশ্বাস। ক্যারিয়ার শুরু নামিদামি সব নির্মাতাদের সহকারী পরিচালক হিসেবে। এরপরের গল্পটা সবারই জানা। ছোট ও বড়পর্দা দুই মাধ্যমেই সমানতালে কাজ করছেন তিনি। ইতোমধ্যে তার পরিচালনায় অসংখ্য নাটক এবং টেলিফিল্ম উপভোগ করেছেন দর্শক। কিন্তু চলচ্চিত্র দিয়ে যার ক্যারিয়ার শুরু তাকে কি আর ছোটপর্দার গন্ডিতে আটকে রাখা সম্ভব। তাই তো প্রস্তুতি নিচ্ছেন চলচ্চিত্র নির্মাণের।

করোনা ভাইরাস না আসলে এতোদিনে প্রথম চলচ্চিত্রর কাজ ৮০% শেষ হয়ে যেত। তবে করোনার কারণে তা পিছিয়ে যায়। ফের নতুন করে শুটিং পরিকল্পনা করছেন তিনি। প্রচারের অপেক্ষায় আছে ‘মিস্টার এম’ শিরোনামের একটি নাটক। শীঘ্রই শুরু করবেন ‘টার্মিনাল’ নামের একটি ওয়েব ফিল্মের কাজ। এবং চলতি মাসেই প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট এর কয়েকটি কাজও শুরু করবেন বলে জানান অনিক। আজ এই নির্মাতার জন্মদিন।

জন্মদিন ঘিরে পরিকল্পনা কি জানতে চাইলে জমজমাটকে বলেন, ‘বিশেষ কোনো আয়োজন নেই। ঘরোয়া ভাবেই জন্মদিন পালন করব। কাছের মানুষদের সাথে কেক কেটে আনন্দ ভাগাভাগি করব। যদিও অচেনা করোনা ভাইরাস আামাদের সকলের আনন্দ কেড়ে নিয়েছে। তারপরও এ সময়ে একটু ভালো থাকার চেষ্টা। নতুন কাজের পরিকল্পনা করতেছি। খুব শীঘ্রই প্রথম চলচ্চিত্রর কাজ শুরু করব। এছাড়া কায়েকটি নাটকের পরিকল্পনা করতেছি কয়েক দিনের মধ্যে শুটিং শুরু করব।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ