সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
Uncategorized

অভিনেত্রী জয়া আহসানকে রানু মণ্ডলের সঙ্গে তুলনা করে কটাক্ষ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

অভিনেত্রীর জয়া আহসান এই নতুন লুক পছন্দ হয়নি নেটদুনিয়ার একাংশের।চড়া মেকআপে চেহারা একেবারে পালটে গিয়েছে জয়া আহসানের। এক নজরে দেখলে চেনাই দায়। তাই রানু মণ্ডলের সঙ্গে তুলনা টেনে করা হয়েছে তীব্র কটাক্ষ।

অভিনেত্রী হিসেবে বেশ সুনাম রয়েছে জয়া আহসানের। একাধিক জাতীয় পুরস্কার রয়েছে তার ঝুলিতে। টালিউডে ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘রবিবার’, ‘বিনিসুতোয়’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন জয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। বিভিন্ন সময়ে নিজের মতামত জানান। নিজের জীবনের নানা মুহূর্তের ছবি পোস্ট করেন। এমনই কিছু ছবি সোমবার (৩০ মে) জয়া ইনস্টাগ্রামে শেয়ার করেন। তাতেই শুরু হয়ে যায় কটাক্ষ।

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য এই মেকআপ করেছেন জয়া আহসান। যা নেটিজেনদের একাংশের একদম পছন্দ হয়নি। অভিনেত্রীকে রানু মণ্ডলের সঙ্গে তুলনা করে লেখা হয়েছে, যে মেকআপ আর্টিস্ট রানু মণ্ডলের মেকআপ করেছিল সেই আর্টিস্টই মনে হয় জয়া খালার মেকআপ করেছে। একজন আবার অভিনেত্রীকে রাখি সাওয়ান্তের সঙ্গে তুলনা করেছেন। সাধারণ লুকেই জয়াকে বেশি ভাল দেখতে লাগে, তাই সেভাবেই জয়াকে থাকার পরামর্শ দিয়েছেন অনেকে।

এমন মন্তব্য অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্সে আরও রয়েছে। তা নিয়ে অবশ্য কোনও প্রতিক্রিয়া দেননি জয়া। নিজের কাজেই ব্যস্ত অভিনেত্রী। সুমন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘পুতুল নাচের ইতিকথা’ সিনেমায় অভিনয় করছেন তিনি।

ইরানের জনপ্রিয় পরিচালক মোরতেজা আরশমোর নতুন সিনেমাতেও দেখা যাবে জয়াকে। সিনেমার নাম ‘ফেরেস্তা’। এছাড়াও মুক্তির মিছিলে রয়েছে ‘বিউটি সার্কাস’। সম্প্রতি সিনেমাটি মুক্তির অনুমতি পেয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ