সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
Uncategorized

শেষ করলেন ‘সংযোগ’, সিনেমাতেই মনোযোগ সজল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল এরইমধ্যে আবু সাইয়ীদের পরিচালনায় ‘সংযোগ’ সিনেমার কাজ শেষ করেছেন। সজলের ভাষ্যমতে সিনেমাতেই তার মনোযোগ বেড়েছে। কারণ এরইমধ্যে তিনি আরো শেষ করেছেন নাদের চৌধুরীর পরিচালনায় ‘জ্বিন’, হৃদি হকের পরিচালনায় ‘১৯৭১ সেইসব দিন’, উজ্জ্বল ও নবী পরিচালিত বঙ্গ’র সিনেমা ‘পাপড্যাডি’ সিনেমার কাজ। প্রতিটি সিনেমা নিয়েই ভীষণ আশাবাদী সজল।

সিনেমাগুলোত অভিনয় করা প্রসঙ্গে সজল বলেন,‘ সত্যি বলতে কী এখানে যেসব সিনেমার কথা উল্লেখ করা হয়েছে, নির্দিষ্ট একটি সিনেমার একটি চরিত্রের কথা বিশেষভাবে উল্লেখ করা খুব কঠিন। কারণ একেকটি চরিত্র একেকরকম। কোন সিনেমাতে আমি ২৫ বছরের যুবক, আবার কোন সিনেমাতে আমি চল্লিশোর্ধ্ব একজন নেগেটিভ চরিত্রের মানুষ, আবার কোন সিনেমায় আমি উদ্বাভক, জ্বিন’তো জ্বিন- ভুতের গল্প নিয়ে সিনেমা। তাই প্রতিটি সিনেমাই আসলে দর্শকের কাছে সত্যিই দারুণভাবে গ্রহনযোগ্যতা পাবার মতো সিনেমা।

সময়ের সাথে সাথে সিনেমার গল্প বলার ধরন যে বদলেছে এসব সিনেমায় কাজ করতে এসে বুঝেছি। আমাদের সিনেমা এখন অনেক উন্নত, আরো আধুনিক হয়েছে। যে কারণেই প্রত্যাশা বেড়েছে আমার অভিনীত প্রতিটি সিনেমা নিয়ে।’ সজল জানান এবারের ঈদে তিনি খুব বেশি নাটকে অভিনয় করবেন না। ফেরদৌস হাসান রানা’সহ আর দু’একজন নির্মাতার নাটকে অভিনয় করতে পারেন। তকে মাবরুর রশীদ বান্নাহ্’র পরিচালনায় তিন/চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তার অভিনয় করার কথা রয়েছে। এরইমধ্যে সজল পল্লব বিশ্বাসের গল্পে এহসান এলাহী বাপ্পীর পরিচালনায় আগামী ৮এপ্রিল দুপুরে চ্যানেল আইতে প্রচারের জন্য ‘বেলা অবেলা’ নাটকে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে আছেন নায়মা আলম মাহা।

এরইমধ্যে আরটিভিতে প্রচারিত হয়েছে সজল অভিনীত অনামিকা মÐল রচিত ও বাপ্পী খান পরিচালিত ‘বলতে চাই ভালোবাসি’ নাটকটি আরটিভিতে প্রচারিত হয়েছে। এতে তার বিপরীতে ছিলেন মাহিমা। ভালোবাসা দিবসে সজল ও উর্মিলা অভিনীত ‘বৃষ্টি বন্দনা’ নাটকটি এনটিভিতে প্রচালিত হয়েছে। এটি নির্মাণ করেছেন মাহমুদ হাসান রানা। সজল ও বাঁধন প্রথম একসঙ্গে ‘নিঝুম অরণ্যে’ সিনেমায় অভিনয় করেন। পরবর্তীতে সজল ‘রানআউট’ ও ‘চারুলতা’ সিনেমায় অভিনয় করেন। সজল অভিনীত সর্বশেষ ওয়েব ফিল্ম ‘জাহানারা’। এটি নির্মাণ করেছেন অনন্য মামুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ