সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
Uncategorized

অভিনয়ে ব্যস্ত অভিনেত্রী মুক্তি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

বিটিভির ডকুড্রামা মমিনুর রশিদ মিন্নাত পরিচালিত ‘একটি বাড়ী একটি খামার’ কাজের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন মাহামুদা আক্তার মুক্তি। বর্তমানে ছোট পর্দায় অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন । অভিনয়ের প্রতি রয়েছে তার অদম্য ভালবাসা। শুধু অভিনয়ের কারণেই দিন রাত শ্রম দিয়ে যাচ্ছেন। নাচ ও গানের উপর বাংলাদেশ শিল্পকলায় একাডেমি প্রতিযোগিতায় পেয়েছেন প্রথম স্থান । করছেন উপস্থানা। দেশ টিভি রিয়েলিটি শো : ‘গানে গানে সেরা’ ও এটিএন বাংলায় ‘বানিজ্য মেলা প্রতিদিন’। এরই মধ্যে বিজ্ঞাপনে ও দেখা গেছে। শাহরিয়ার পরিচালিত হিপ্রো বাংলাদেশ, কাজলের পরিচালনায় ‘সওদাগর ডিটার্জান পাওডার’, মামুন অর রশিদ পরিচালনায় ‘মিতালী শাড়ি’, ফারুকের পরিচালনায় ‘খোকা বাবু তোরি’ ও ফারুকের পরিচালনায় ‘জলপরী’ । এছাড়াও রেডিও স্বদেশ আরজে ও বিভিন্ন ব্যান্ডের ফ্যাশান হাউজে মডেল হিসাবে কাজ করেছেন।

এদিকে মাহামুদা আক্তার মুক্তি ব্যস্ত থাকতে চান নাটকের অভিনয়ে। তিনি বলেন, এরই মধ্যে একক নাটক সহ ধারবাহিকে কাজ করেছি। যেমন একক নাটকের মধ্যে – এটিএন বাংলায় আজাদ আল মামুন পরিচালনায় ‘লেখক’। বাংলাভিশনে হৃদয়ের পরিচালনায় ‘এ জার্নিবাই রিলেশন পার্ট টু’ একুশে টিভিতে মোহাম্মদ শাহাদতের পরিচালনায়, ‘বাই সাইকেল’ নাগরিক টিভির ডা. এজাজ পরিচালিত ‘এক থাপ্পুরে সিঙ্গাপুর’। ধারবাহিকের মধ্যে – বৈশাখি টিভির ধারাবাহিক নাটক ‘চাপাবাজ’ পরিচালনায় হাসান জাহাঙ্গীর। যমুনা টিভিতে ডি এ রুম্মান পরিচালিত ক্রাইমফিকশন ‘ফাঁদ’। এশিয়ান টেলিভিশনে রায়হান আহমেদ পরিচালিত ধারাবাহিক নাটক ‘আস্তা পাগল’।

তিনি বলেন, অনেক কাজ করলেও আমি অভিনয়টাকে বেশি ভালোবাসি। এটা নিয়েই ব্যস্ত হতে চাইছি। কাজ করছি, আশা করছি কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছুতে পারব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ