মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
Uncategorized

আসছে আহমেদ রুবেল এর ‘মাটির ঘর’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

এই সময়ের প্রতিশ্রুতিশীল সঙ্গীতশিল্পী আহমেদ রুবেল। সেই ছেলেবেলা থেকেই গানের পিছনে ছুটেচলা তার। দুচোখ ভরা তার আকাশছোঁয়ার স্বপ্ন। প্রবাসে থেকেও চালিয়ে যাচ্ছেন গানের চর্চা। মুলত ব্যান্ডধর্মী গান গাইতে পছন্দ করেন তিনি। সম্প্রতি আহমেদ রুবেল এর কণ্ঠে প্রকাশ পেয়েছে ‘স্মৃতির ফ্রেমে’ শিরোনামে তার প্রথম মৌলিক গান। গানটি এসেছে দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ব্যানারে। আর প্রথম গানেই দারুণ সাড়া পেয়েছেন প্রতিভাবান এই কণ্ঠশিল্পী। সেই ধারাবাহিকতায় এবার তিনি উপহার দিতে চলেছেন তার দ্বিতীয় মৌলিক গান।

আহমেদ রুবেল এর কণ্ঠে গাওয়া নতুন এই গানের শিরোনাম ‘মাটির ঘর’। গানটি লিখেছেন ওহি। গানের সঙ্গীতায়োজন করেছেন পুস্প নূর। ‘মাটির ঘর’ শিরোনামের নতুন এই গানটি খুব শীঘ্রই দেশের শীর্ষস্থানীয় কোন প্রযোজনা প্রতিষ্ঠান এর ব্যানারে প্রকাশিত হবে বলে জানালেন আহমেদ রুবেল।
আসন্ন নতুন গান এবং গানের জগতে পথচলা।

প্রসঙ্গে সঙ্গীতশিল্পী আহমেদ রুবেল বললেন, আমি গান ভালোবাসি। আমার অন্তরে শুধু গানের বসবাস। আমার প্রথম গানে দারুণ সাড়া পেয়েছি। এজন্য আমি সকলের প্রতি অনেক কৃতজ্ঞ। আগামী ঈদের জন্য কিছু নতুন গান রেডি করেছি। এর মধ্যে ‘মাটির ঘর’ শিরোনামের একটি গান রয়েছে। কিছুদিনের ভিতরেই সাউন্ডটেক ব্যানারে গানটি প্রকাশ পাবে। আশাকরি প্রথম গানের মতো এই গানটিও সকলের মন জয় করে নিবে।

তিনি আরও বলেন, ছোটবেলা থেকেই গান শিখে কষ্ট করে এ জায়গাতে এসেছি। আশাকরি আপনাদের জন্য আরো ভালো ভালো গান উপহার দিব ইনশাআল্লাহ। আপনারা আমার পাশে থাকবেন বলেই আমার বিশ্বাস।

উল্লেখ্য, প্রবাসী এই কণ্ঠশিল্পীর আগামীতে দেশে এসে গান নিয়ে আরো নতুন কিছু পরিকল্পনা আছে। পরিকল্পনা রয়েছে ব্যান্ড নিয়েও।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ