সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
Uncategorized

নোংরামি করে কেউ পার পাবে না : ডিপজল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

আদালতের রায় মেনে নিয়ে সবার এখন এক হয়ে কাজ করা উচিত। আর ভেদাভেদ চাই না। শিল্পী সমিতির নির্বাচন ঘিরে অনেক নোংরামি হয়েছে আর নয়। এফডিসিতে কেন বহিরাগত আসবে? প্রথম বার দেখলাম এফডিসিতে এত বহিরাগত। কে এনেছে? কেন এনেছে? কার এত বড় সাহস বহিরাগত আনার? লোক আনলেই সবকিছু? এত সহজ না। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে সকল নোংরামি নিয়ে এভাবেই বললেন শিল্পী সমিতির সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল।

বৃহস্পতিবার (৩ মার্চ) নির্বাচনে বিজয়ী হওয়ার ১ মাস ৪ দিন পর এফডিসি এসে সবাইকে হুশিয়ারি করে কথাগুলো বলেন তিনি।

চলচ্চিত্রে ১৮ সংগঠন বলে কিছু নেই উল্লেখ করে এক প্রশ্নের জবাবে ডিপজল বলেন, কেন জায়েদ কে অবাঞ্ছিত করবে? ওর অন্যায় কি? বললেই সব হয়ে গেল। আমাদের মার্দার সংগঠন প্রযোজক সমিতি। সেই সমিতিই দীর্ঘদিন ধরে বন্ধ। আছে পরিচালক সমিতি। সেই সমিতির সভাপতিই তো হাত তুলে জয় করায়। তাকেই রেড কার্ড দেখানো হয়েছে। যে সমিতির সভাপতি হাত তুলে জয় ঘোষণা করেন তাকে আগে অবাঞ্ছিত করা উচিত ছিল। তিনি অন্যায় করেছেন।

তিনি (সোহানুর রহমান সোহান) সংবিধানের কিছু জানেও না বুঝেও না। হয়তো তিনি কিছু পেয়েছেন তাই এভাবে বলেছেন। তিনি কেন এমন বলবেন? ফিল্মে অনেক লোক আছে তিনি কিছু না। তার চেয়ে অনেক মাথা আছে৷ এই নোংরামি বন্ধ করার উচিত। যারা নোংরামি করছেন তাদের সবাইকে আমরা ধরবো।

নোংরামি করে কেউ পার পাবে না জানিয়ে তিনি বলেন, তারা কেন এই নোংরামি করেছে তার জবাব দিতে হবে। আর একজন আছেন সিনেমা হলের মালিক তিনি বিরাট নেতা। তিনি যত বড় নেতাই মনে করুক না কেন তিনি জিরো। সবাই সাবধান হয়ে যান এটা নিয়ে আর মাতামাতি করবেন না। খারাপ পরিহার করে ভালো কাজে যুক্ত হন। এ দেশে এখনো আইন আছে। যারা এখনো অন্যায় কাজ থেকে সরে আসেনি তারা সরে আসুন। আদালত যাকে রায় দেবে সেই দায়িত্ব পালন করবে।

সর্বশেষ সবার কাছে অনুরোধ করে ডিপজল বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রি ডুবে যাচ্ছে। এই অবস্থার কিভাবে উত্তরণ করা যায় সবাই সেই চিন্তা করেন। সব নোংরামি বাদ দিয়ে আসুন ফিল্মের উন্নয়নে কাজ করি। আর নোংরামি চাই না। সবাই একত্র হয়ে কাজ করে এগিয়ে নিয়ে যাবো আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ