বুধবার, ০১ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
Uncategorized

তবে কি আমেরিকায় স্থায়ী হবেন ?

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

গত বছর তৃতীয় বিয়ে করে ব্যাপক সমালোচিত হন মডেল – অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তিনি নায়কের ব্যস্ত অভিনেতা হলেও গেলো দুই মাস ধরে শুটিংয়ে নেই। অপূর্ব নভেম্বরের শেষ সপ্তাহে আমেরিকায় পাড়ি জমিয়েছেন আমেরিকা প্রবাসী স্ত্রীর সঙ্গে অবসর কাটাতে। নাটকের শিডিউল ফেলে তার আমেরিকায় যাওয়া নিয়ে জোর গুঞ্জন চলছে মিডিয়াপাড়ায়।

গেলো বছরের মাঝামাঝি অপূর্ব তৃতীয় বিয়ে করার পর থেকেই তাকে নিয়ে গুঞ্জন – তিনি আমেরিকা প্রবাসী হওয়ার চেষ্টা করছেন। কারণ অপূর্বের নববিবাহিতা স্ত্রী আমেরিকার নাগরিক। তাই অপূর্বও সেই দেশের নাগরিকত্ব নিচ্ছেন, এমন কথা চাউর হয় মিডিয়ায়। যদিও অপূর্বর পক্ষ থেকে এমন তথ্যের কোনো সত্যতা পাওয়া যায়নি। তবে শোনা যাচ্ছে, আমেরিকার নাগরিক হওয়ার জন্যই তার এই লম্বা সময় ধরে দেশে শুটিং ফেলে তার আমেরিকায় অবস্থান করা।

জানা গেছে, দুই মাসেরও বেশি সময় আমেরিকায় অপূর্বর অবস্থান করার ঘটনায় তার নাগরিকত্ব নেয়ার সেই গুঞ্জন আবারও আলোচনায়। আমেরিকার নাগরিকত্ব নেয়ার কিছু প্রক্রিয়া আছে। এর মধ্যে একটি হলো একটানা ছয় মাস সেই দেশে বসবাস করতে হবে। অপূর্বও কি সেই শর্ত পূরণ করছেন – এমন প্রশ্ন এখন তাই সামনে আসছে।

সামনেই ভালোবাসা দিবস। অনেক আগেই এই বিশেষ দিবসের জন্য নাটক নির্মাণ শুরু হয়েছে। অথচ এমন সময় দেশে নেই অপূর্ব। অনেকে বলছেন, নাটকের অভিনয়ের জন্য যেখানে তার শিডিউল পেতে হিমশিম খায় নির্মাতারা, সেখানে অপূর্ব কাজ বন্ধ রেখে আমেরিকায় অবস্থান করার বিষয়টি কিন্তু শুধু স্ত্রীকে সময় দেয়া নয়। কবে দেশে ফিরছেন এই অভিনেতা তা আপাতত অজানা সবার। তবে শোনা যাচ্ছে, সহসা দেশে ফিরছেন না তিনি।

জানা যায়, অপূর্বর তৃতীয় স্ত্রীর নাম শাম্মা দেওয়ান। তিনি আমেরিকা প্রবাসী। এর আগে ২০১০ আলোচিত – সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন তিনি। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। এরপর নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন। অপূর্ব – অদিতি দম্পতির আয়াশ নামের একটি পুত্র সন্তান রয়েছে। ২০২০ সালে ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন অপূর্ব – অদিতি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ