সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
Uncategorized

চিত্রনায়ক সোহেল রানা আইসিইউতে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় জনপ্রিয় চিত্রনায়ক সোহেল রানাকে গতকাল বুধবার ( ২৯ ডিসেম্বর) রাজধানীর এভারকেয়ার হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন। সোহেল রানার ছোট ভাই চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল বিষয়টি নিশ্চিত করেছেন।

চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান বলেছেন, ‘আমাদের সবার প্রিয় নায়ক, প্রযোজক এবং পরিচালক মাসুদ পারভেজ সোহেল রানা আইসিইউতে। তার শারীরিক অবস্থা ভালো না। সবাই তার জন্য দোয়া করবেন।’ এর আগে গত ২৫ ডিসেম্বর করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হন সোহেল রানা।

বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন মাসুদ পারভেজ। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করেন। এ সময় কাজী আনোয়ার হোসেনের বিখ্যাত কাল্পনিক চরিত্র মাসুদ রানার একটি গল্প অবলম্বনে মাসুদ রানা ছবির নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। একই ছবির মাধ্যমে পরিচালক হিসেবেও তার ক্যারিয়ার শুরু হয়।

দীর্ঘ জীবনে তিনি বহু কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান সোহেল রানা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ