সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
Uncategorized

চিত্রনায়ক বাপ্পী চৌধুরী জন্মদিনের কেক কাটলেন টাইমস স্কয়ারে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের দর্শকজনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। আজ ৬ ডিসেম্বর তার জন্মদিন। জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী বর্তমানে নিউইয়র্কে। সেখানে তিনি ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে সেরা অভিনেতা হিসেবে পুরস্কার গ্রহণ করেছেন।

তাই এবার পরিবার-বন্ধু ও সহকর্মীদের ছাড়া সাত সাগর আর তের নদীর ওপারেই জন্মদিন কাটাচ্ছেন এ নায়ক। তবে সঙ্গে আছেন কিছু প্রিয় মানুষ।

তাদের একজন দেবাশীষ বিশ্বাস। এই পরিচালকের একটি সিনেমায় কাজও করেছেন বাপ্পী। বিদেশের মাটিতে নায়কের জন্মদিন পালন করতে তাই জুটলেন পরিচালক।

নিজের ভেরিফাইড ফেসবুকে পেইজে থেকে লাইভে এসে পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস সঙ্গী করলেন সবাইকে।

তিনি বলেন, এমন এক জায়গা এটাকে বলা হয় নিউইয়র্কের প্রাণকেন্দ্র। যার নাম টাইমস স্কয়ার। যার ফেসবুকে লাইভে আছি সে আমার ছোট ভাই প্রাণ প্রিয়, মজার বিষয় হলো প্রথম কোনো বাংলাদেশের অভিনেতা জন্মদিন পালন করা হচ্ছে টাইমস স্কয়ারে। আমি তাকে ডেকে নিচ্ছি ছোট ভাই অভিনেতা বাপ্পি চৌধুরীকে।

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী বলেন, ‘মাই ফ্যান এন্ড ফলোরার সবাই অনেক ভালো আছেন। এই জন্মদিনটা আমার কষ্টের। কেননা আমি আমার পরিবারে সঙ্গে পালন করতে পারছি না। এই প্রথম এই রকম হলো। প্রতিবার পরিবার আর কাছের মানুষদের সঙ্গে পালন করি। এইখানে আছে কাছের মানুষ দেবাশীষ দাদা। আরও একজন আছেন, সে ক্যামেরার বাইরে। তাকে আরেকবার আসলে পরিচয় করিয়ে দিবো আপনাদের সঙ্গে।

তিনি আরও বলেন, ‘আমি আপনাদেরকে খুব মিস করছি। আমি দেশ প্রেমিক মানুষ। তাড়াতাড়ি চলে আসতে চাই। কিন্তু আমার টিকিট কাটা হয়েছে কয়েকদিন পরের। তাই আসতে পারছি না। আজকের লাইভটা অন্যরকম। আমি সাধারণত লাইভ করি না। মানুষের জীবনে দুঃখ, সুখ থাকে। আমার কাছে আজকে কষ্টের দিন। কেননা আমি দেশের বাহিরে আছি। এই রকম বিশেষ দিনে।’

বাপ্পী চৌধুরী আরও বলেন, ‘এখন ভালো ভালো সিনেমা মুক্তি পাচ্ছে। আশা করি আমার অভিনীত সিনেমা ‘শশুর বাড়ি জিন্দাবাদ-২’ খুব তাড়াতড়ি মুক্তি পাবে।’

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শশুর বাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় বাপ্পীর নায়িকা অপু বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ