সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
Uncategorized

প্রভা বাগদানের খবর উড়িয়ে দিলেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

লাস্যময়ী টিভি অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা তার মডেলিং ও অভিনয় ক্যারিয়ার শুরুর পর থেকেই প্রেম – আগদান – বিয়ে এবং ন্যুড ভিডিও নিয়ে বার বার সমালোচিত হয়েছেন। তারপরেও তিনি রূপ-লাবণ্যে যেমন দর্শকের হৃদয় হরিণী, অন্যদিকে অভিনয়েও তার দক্ষতা নিপুণ। কিন্তু বার বার নিজের বিয়ের ঘটনায় প্রভা বেশ সমালোচিত। তাকে ঘিরে আবারও সমালোচনা চলছে – নতুন করে তিনি বিয়ে করে সংসারী হতে চাইছেন। আর এই জন্যে নাকি ইতিমধ্যে তিনি বাগদানও সেরে নিয়েছেন।

প্রভার বাগদানের সপক্ষে জানা যায়, তার সোশ্যাল অ্যাকাউন্টে আপলোড করা বিভিন্ন ছবিতে বাগদানের ইঙ্গিতও মিলেছে। বহু ছবিতে তার অনামিকায় দেখা গেছে আংটি। গুঞ্জন চলছে – গেলো বছরই বাগদান সেরেছেন প্রভা। তার সোশ্যাল অ্যাকাউন্ট ঘাঁটলে এমনটাই অনুমান করা যায়। অনেকে আবার বলছে – তার হাতের আংটি শুটিংয়ের প্রয়োজনেও হতে পারে। কিন্তু বিপরীতে জবাব হলো, প্রভা তার অনামিকায় একটি নির্দিষ্ট আংটিই পরেন, এটা গেলো বছরের মাঝামাঝি সময় থেকেই।

জানা যায়, ইতিপূর্বে গুঞ্জন শোনা গিয়েছিল – জ আদ্যক্ষরের ছোট পর্দার এক তরুণ অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রভা। অবশ্য প্রভা কিংবা ওই অভিনেতার পক্ষ থেকে এমন গুঞ্জনের বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, প্রভা প্রথম বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে। ২০১০ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু এরপরই প্রাক্তন প্রেমিক – বাগদত্তার সঙ্গে প্রভার একটি ন্যুড ভিডিও ফাঁস হয়। ওই কারণে এক বছরের মাথায় অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়ে যায় তার।

২০১১ সালে মাহমুদ শান্ত নামের এক ব্যক্তিকে বিয়ে করেন প্রভা। সেই সংসার টিকেছিল ২০১৪ সাল পর্যন্ত। এরপর থেকে প্রভা একাই ছিলেন। তবে এবার হয়ত একাকীত্ব ঘুচিয়ে নতুন করে সংসারের স্বপ্ন বুনতে চলেছেন তিনি – এমন গুঞ্জন জোরালো হচ্ছে। কিন্তু প্রভা তার এই তৃতীয় বিয়ের গুঞ্জনটি গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, এটা নিছকই গুজব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ