সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
Uncategorized

আনকাট সেন্সর পেল ‘রাত জাগা ফুল’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

ছোটপর্দার জনপ্রিয় একজন অভিনেতা মীর সাব্বির। অসংখ্যা দর্শকপ্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি কিছু নাটক নির্মাণও করেছেন। নাটক বানিয়ে হাত পাকিয়ে ২০১৯ সালে সিনেমা নির্মাণের কাজে হাত দেন মীর সাব্বির। নাম ‘রাত জাগা ফুল’। প্রথম সিনেমাতেই পেয়ে যান সরকারি অনুদান। এরপর শুরু করেন শুটিং।

শুটিং শেষ করে মীর সাব্বির চেয়েছিলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মার্চে মুক্তি দেবেন তার অভিষেক চলচ্চিত্র ‘রাত জাগা ফুল’। কিন্তু করোনা মহামারির কারণে তা সম্ভব হয়নি। সম্প্রতি এই অভিনেতা ও নির্মাতা জানালেন, ডিসেম্বরের শেষ দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার নির্মিত প্রথম চলচ্চিত্র। সেই লক্ষ্যে সিনেমাটি চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দিয়েছিলেন তিনি।

গতকাল সোমবার ছবিটি সেন্সর পায় এবং মঙ্গলাবর ছবিটির নির্মাতা অভিনেতা মীর সাব্বিরের কাছে হস্তান্তর করা হয় সেন্সর সনদ। যদিও পরিচালক আনুষ্ঠানিক ছাড়পত্রের খবর গত সোমবারই জেনেছিলেন । গতকাল ছাড়পত্র হাতে পেয়েই খুশিতে যেন আন্তহারা।

তার সাথে কথা হলে তিনি বলেন, অভিনয় করি দীর্ঘদিন। সেই জায়গা থেকে একটা স্বপ্ন ছিল সিনেমা বানাব। সরকারি অনুদানের মাধ্যমে সেই সুযোগ পেয়ে আমি গর্বিত। প্রথমের প্রতি সব সময়ই একটা ভালোবাসা থাকে। এটি আমার কাছে প্রথম সন্তানের মতোই।

পরিচালনার পাশাপাশি থ্রিলার ও রোমান্টিক ধারার ‘রাত জাগা ফুল’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য মীর সাব্বির নিজেই লিখেছেন। সহ-প্রযোজনায়ও রয়েছেন তিনি। এছাড়া বিশেষ একটি চরিত্রে মীর সাব্বির অভিনয়ও করেছেন। প্রধান চরিত্র গুলোতে আছেন ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী, লাক্স চ্যানেল আই সুপার স্টার তানিন তানহা, আবু হুরায়রা তানভীর এবং চ্যানেল আই সেরা নাচিয়ে শাহেদ শাহরিয়ার।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, এজাজুল ইসলাম, নাজনীন চুমকী, জয়রাজ, আবদুল্লাহ রানার মতো শিল্পীরা। এই সিনেমার জন্য গান গেয়েছেন ওপার বাংলার তুমুল জনপ্রিয় গায়ক, গীতিকার ও সুরকার নচিকেতা চক্রবর্তী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ