সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
Uncategorized

চিত্রনায়িকা পপি পুত্র সন্তানের মা হলেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি পুত্র সন্তানের মা হলেন।বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাজধানীর একটি হাসপাতালে সিজারের মাধ্যমে পৃথিবীতে এসেছে তার নতুন অতিথি। যদিও ডাক্তারের দেয়া নির্ধারিত তারিখ ছিল আগামী ৫ নভেম্বর। তার আগেই ভূমিষ্ঠ হয়েছে তার সন্তান। বর্তমানে মা-ছেলে দুজনই সুস্থ আছেন।

বৃহস্পতিবার রাত থেকেই এমন গুঞ্জন চলচ্চিত্রপাড়ায়। যদিও বিষয়টি নিয়ে এই অভিনেত্রীর পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। এ ব্যাপারে জানতে পপির মুঠোফোন নাম্বারে একাধিকবার যোগাযোগ করা হলেও তার ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এমন গুঞ্জন চাউর হওয়ার পর নাম প্রকাশে অনিচ্ছুক পপির নির্মাণাধীন এক সিনেমার পরিচালক বলেন, আমিও জেনেছি তিনি মা হয়েছেন। বর্তমানে মা-ছেলে দুজনই ভালো আছেন। যতদূর জানি ডাক্তারের দেয়া তারিখ অনুযায়ী আগামী ৫ নভেম্বর তার সন্তান জন্ম দেয়ার দিন ছিল। নির্ধারিত তারিখের আগেই সন্তান জন্ম দিয়েছেন তিনি। এর আগে, তিনিই জানিয়েছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা পপি! আড়ালে থাকলেও তার সঙ্গে যোগাযোগ ছিল পপির।

ঢালিউডের নন্দিত এই নায়িকা অসংখ্য সিনেমার মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। একাধিকবার জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। দীর্ঘদিন ধরেই আড়ালে রয়েছেন পপি। আড়ালে থাকার কারণ হিসেবে জানা যায়, তিনি বিয়ে করে সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

শুধু তাই নয়, ব্যবসায়ী স্বামীর কারণেই সিনেমা ছেড়েছেন তিনি। আর কখনও তাকে অভিনয়ে দেখা যাবে না, এমন খবরও চাউর হয়েছে। নানা সূত্রে এসব গুঞ্জন আকারেই ছড়িয়েছে শোবিজে।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ১৯৯৭ সালে বাংলা চলচ্চিত্রে এই নায়িকার অভিষেক হয়। এখন পর্যন্ত প্রায় দেড় শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য পুরস্কার পেয়েছেন পপি। এরপর উপহার দিয়েছেন অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা।

উল্লেখ্য, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। তার মধ্যে রয়েছে- রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ