সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
Uncategorized

কলকাতায় অধরার মোহনীয় শারদ সাজ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

ঢাকার চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের আলোচিত ও উঠতি তারকা অধরা খান সাম্প্রতিক সময়ে তার মোহনীয় ভঙ্গির বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ব্যাপক ভাইরাল হচ্ছেন। তার এসব ছবি নেট দুনিয়ায় দারুন প্রশংসিত হচ্ছে। মাত্রই কিছুদিন আগে দ্বীপরাষ্ট্র মালদ্বীপে ভারতীয় একটি ছবির শুটিং করতে গিয়ে অসাধারণ কিছু ছবির কল্যাণে নেট দুনিয়ায় রীতিমতো উষ্ণতার পারদ ছড়িয়েছেন। এবার অধরা খান কলকাতায় গিয়ে শারদ সাজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট আবার হইচই ফেলে দিয়েছেন। এই মুহূর্তে তিনি কলকাতায় অবস্থান করছেন এই নিউ ট্যালেন্ট গ্ল্যামার গার্ল। সেখানে তিনি কিছু পেশাগত ও ব্যক্তিগত কাজে। ওখানকার কয়েকজন চলচ্চিত্র নির্মাতার সঙ্গে নতুন কাজ নিয়ে মিটিংয়ের পাশাপশি তিনি মেডিকেল চেক আপ করিয়েছেন। আর সেই ফাঁকেই অধরা খান কলকাতার একজন বিশিষ্ট মডেল ফটোগ্রাফারের অনুরোধে শারদ সাজের একটি ফটোশুট করেছেন। সেই শুটের ছবি কয়েকটি ছবি ১০ অক্টোবর বিকেলে নিজের ফেসবুক আইডিতে পোস্ট করেন অধরা খান।

প্রথমবারের মতো অধরা খানকে শারদ সাজে দেখতে পাওয়া তার সেই ছবি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। শোবিজ ক্যারিয়ারে মাতাল খ্যাত এই চিত্রনায়িকা নানা রূপে, নানা ভঙ্গিমার ছবি পোস্ট করে আলোচিত হলেও এবারই প্রথম তিনি হিন্দুয়ানী শারদ সাজে ধরা দিলেন।

এই শারদ সাজে অধরা খান মাথায় সিঁদুর, হাতে শাঁখা পড়ে ঠিক যেন চিরচেনা এক মোহনীয় হিন্দু গৃহবধূ। আসন্ন শারদীয় পূজাকে কেন্দ্র করে কলকাতায় করা এই ফটোশুটের ছবি দিয়ে অধরা তাই নতুন করে আলোচনায় চলে এসেছেন। তার এই শুটের ফটোগ্রাফি করেছেন কলকাতার নামী মডেল ফটোগ্রাফার সোমনাথ রায়।

শারদ সাজের এই ফটোশুট নিয়ে কলকাতা থেকে এই প্রতিবেদককে অধরা খান বলেন, এখানে একটা চলচ্চিত্রের শুট করছিলাম। ওই শুটিংয়ের ফাঁকেই পূজার এই সাজ নিয়ে ক্যামেরার সামনে দাঁড়ানো। কোন প্ল্যান কিম্বা অ্যারেঞ্জমেন্ট করে এই শুট করিনি। একান্তই ওখানকার কাছের কিছু শুভাকাঙ্ক্ষীর আগ্রহে করেছি।

অধরা খান তার অভিনীত ‘নায়ক’, ‘মাতাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিগুলো দিয়ে নিজেকে ঢাকার চলচ্চিত্রে প্রতিষ্ঠিত করেছেন। মুক্তি পাওয়া এসব ছবিতে নিজের গ্ল্যামার এর পারফরম্যান্সের কারণে এই করোনাকালেও বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন অধরা।

অধরা জানান, গেলো বছর করোনার প্রথম দিকে তিনি কাজ শুরু করেন সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘কোভিড নাইনটিন ইন বাংলাদেশ’ ছবির। এতে তার বিপরীতে নায়ক চরিত্রে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী। এছাড়াও তিনি অভিনয় করছেন ‘উন্মাদ’ ও ‘গিভ অ্যান্ড টেক’ নামের আরও দুটি ছবিতে। কলকাতা থেকে অধরা খান আরও জানান, কলকাতা থেকে দুদিন পর তিনি মুম্বাই যাবেন মালদ্বীপ ও কলকাতায় শুটিং করা ভারতীয় ওই চলচ্চিত্রের বাকি অংশের শুটিং করতে। শুটিং শেষ করে তিনি এই মাসের শেষে দুবাই হয়ে দেশে ফিরবেন। কারণ, সম্প্রতি অধরা খান দুবাইয়ের পার্মানেন্ট রেসিডেন্ট হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ