সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
Uncategorized

এম এ আজিজের ড্রেস ডিজাইনার হয়ে ওঠার গল্প!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

২০০৫ইং এ ক্লোজ আপ ওয়ান, তোমাকেই খুঁজছে বাংলাদেশ নামক অনুষ্ঠানের মধ্য দিয়ে যশোরের ছেলে এম এ আজিজের মিডিয়ায় পথচলা ড্রেস ডিজাইনার হিসাবে । কস্টিউমস ডিজাইনার হিসেবে তিনি কাজ করছেন প্রায় ১৫টা চলচ্চিত্রে। শাকিব খান, রিয়াজ, আমিন খান, অমিত হাসান, বাপ্পি, আরিফিন শুভ, ফেরদৌস, শিপন মিত্র, শাহরিয়াজ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, পূর্নিমা, অপু বিশ্বাস, শাবনুর, মৌসুমী, কেয়া, তমা মির্জা, নিপুন প্রমুখ তারকাদের ড্রেস নিয়ে কাজ করেছেন।

এছাড়া টেলিভিশনের বড় বড় রিয়েলিটি শো যেমন চ্যানেল আই সেরা কন্ঠ, ক্লোজ আপ ওয়ান, তোমাকেই খুঁজছে বাংলাদেশ, সুপার হিরো সুপার হিরোইন ইত্যাদিতেও ড্রেস ডিজাইনার হিসাবে কাজ করেছেন।

এম এ আজিজ জনপ্রিয় উপস্থাপক পরিচালক দেবাশীষ বিশ্বাসের সহকারী হিসাবে তার প্রথম এবং বর্তমান পরিচয়।তিনি প্রায় ১৪ বছর প্রখ্যাত এই উপস্থাপক ও চলচ্চিত্র পরিচালক এর সহকারী হিসাবে কাজ করে যাচ্ছেন।

এম এ আজিজ খুব কম খবরের শিরোনাম হয়েছেন। কাজের নেশায় এতটাই মগ্ন থাকেন যে নিজের পাবলিসিটিতেও থাকেননা। আজিজ কস্টিউমস ডিজাইনার ছাড়াও আরো কিছু গুণ তার মধ্যে বিদ্যমান। তিনি একাধারে গায়ক এবং অভিনেতা বটেও। অভিনেতা হিসাবেএকজন এম এ আজিজ ‘ভালোবাসা জিন্দাবাদ, চল পালাই, শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ সহ বেশ কিছু চলচ্চিত্রে সু-অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। এছাড়াও বিভিন্ন টিভিসিতেও রয়েছে তার অভিনয় করার অভিজ্ঞতা। বর্তমানে নির্মানাধীন রয়েছে তার অভিনীত বেশকিছু নাটক ও চলচ্চিত্র।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ