সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
Uncategorized

‘ব্রেকআপের পর’ নাটকের শুটিংয়ে এক্সিডেন্টে আহত সালমান মুক্তাদির

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

সম্প্রতি ৭ সেপ্টেম্বর মঙ্গলবার ‘ব্রেকআপের পর’ নাটকের ছিলো শেষ দিনের শুটিং। প্রবীর দত্ত রচিত নাটকটি পরিচালনা করেছেন সোহেল তালুকদার।
বিকেল ৪ টার দিকে শুটিং এর একটি দৃশ্য ধারণের জন্য ঢাকা মহাখালীর টিবি গেইট সংলগ্ন রাস্তায় পরিচালক লোকেশন নির্ধারণ করেন। দৃশ্যটি ছিলো— সালমান মুক্তাদির দ্রুতগতিতে বাইক নিয়ে রাস্তা টার্ণ করার সময় উল্টো থেকে আসা রিকশার সাথে এক্সিডেন্টের দৃশ্য।

রিক্সসায় বসা থাকবে নায়িকা আদিবা। পরিকল্পনা মতো পরিচালক সবাইকে দৃশ্য বুঝিয়ে দিলেন। লাইট, ক্যামেরা রেডি। পরিচালক একশন বলতেই বাইক নিয়ে দ্রুতবেগে ছুটে এলেন সালমান মুক্তাদির, বিপরীত দিক থেকে ছুটে এলো রিকশা— সত্যিকারের মুখোমুখি সংঘর্ষ! সত্যি সত্যিই বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে রিক্সার সাথে প্রচন্ডভাবে ধাক্কা খেয়ে আহত হলেন হিরো! সালমান মুক্তাদিরের হাত, পা, ও থুতনি দিয়ে গড়িয়ে পরছে রক্ত।

সাথে সাথে তাকে নিয়ে যাওয়া হলো নিকটস্থ হাসপাতালে। দ্রুত দেয়া হলো চিকিৎসা, এক্সরে করা হলো, ক্ষতস্থানে ডাক্তার ব্যান্ডেজ করে করে ঔষধ দিলেন। কিছুক্ষণ পর এক্সরে রিপোর্ট এলো— কোন ফ্যাক্সার হয়নি। তবে হাত, পা ও চোয়ালে প্রচন্ড আঘাত পেয়েছেন সালমান মুক্তাদির, তার শরীরের অনেক জায়গা থেতলে গেছে।

অতঃপর শুটিং অসমাপ্ত রেখেই প্যাকআপ করলেন পরিচালক সোহেল তালুকদার। সালমান মুক্তাদির এখন তার বাসায় আছেন তার অবস্থা সন্তোষজনক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ