বুধবার, ০১ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
Uncategorized

সূচিত্রা’রূপে সিনেমায় আসছেন মাহা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

এই প্রজন্মের নাটকের তরুন তরুনীদের মধ্যে ভালো ভালো গল্পে গুনী নির্মাতাদের নাটকে অভিনয় করে নাঈমা আলম মাহা নিজের একটি আলাদা অবস্থান সৃষ্টি করার চেষ্টা করছেন। ৭ এপ্রিল জন্ম নেয়া বরিশালের মেয়ে মাহা’র ইচ্ছে ছিলো ভালো গল্পের সিনেমাতে অভিনয় করার। অবশেষে তার সেই ইচ্ছে পূরণ হলো একটি সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে। অঞ্জন আইচ পরিচালিত ‘কানামাছি’ সিনেমায় সূচিত্রা চরিত্রে অভিনয় করেছেন মাহা। এরইমধ্যে আরো বেশ কয়েকদিন শুটিং বাকী।

প্রথম সিনেমাতে অভিনয় প্রসঙ্গে মাহা বলেন,‘ কানামাছি একটি থ্রিলার কমেডি গল্পের সিনেমা। আমি এতে সূচিত্রা চরিত্রে অভিনয় করছি। আমার চরিত্রটি খুব চমৎকার। গল্প এবং চরিত্র আমার ভীষণ ভালোলেগেছে বিধায় আমি কাজটি করেছি। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে। আমার বিশ্বাস ঠিকঠাকভাবে সিনেমাটি শেষ হলে তা দর্শকের কাছে উপভোগ্য হয়ে উঠবে।’ মাহা জানান তার সঙ্গে সিনেমাতে আরো যারা অভিনয় করেছেন তাদের সঙ্গে সময়টা তিনি দারুণ কাটিয়েছেন।

গেলো ঈদে তিনি সালাহ উদ্দিন লাভলুর ‘বায়ূচড়া’তে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরীর বিপরীতে। এছাড়াও একই পরিচালকের পরিচালনায় সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ও পাখি তোর যন্ত্রনা’তেও তিনি অভিনয় করেছেন। মাহা’র প্রিয় অভিনেত্রী নূসরাত ইমরোজ তিশা এবং প্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। মাহা’র বড় ভাই ইভান, ছোট বোন নূহা। তার বাবা আফতাব ই আলম, মা সেলিনা বেগম। মাহা জানান এখনো তার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা হয়ে উঠেনি। করেননি মিউজিক ভিডিওতেও মডেল হিসেবে কাজ। এরইমধ্যে তিনি অনেক ভালো একটি কাজও করেছেন বলে জানান। একদিন গুনী অভিনেত্রী ও নির্মাতা নিমা রহামন তাকে ফোন করে দেখা করতে বলেন।

পরবর্তীতে দেখা হবার পর নিমা রহমান তাকে ডেইল সোপ ‘গুলশান এভিনিউ-টু’তে কাজ করার কথা বলেন। মাহার যেন বিশ্বাসই হচ্ছিলো না। পরবর্তীতে মাহা এই ডেইলি সোপ-এ অভিনয় শুরু করেন। এতে তার চরিত্রের নাম আফরিন। মাহা জানান এরইমধ্যে তিনি ৭০ পর্বের শুটিং-এ অংশ নিয়েছেন। মাহা’র প্রথম অভিনীত নাটক মেহেদী হাসান মুকুলের ‘বলেনি ভালোবাসি’ এবং এর পরপরই তিনি সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালো থাকার গল্প’তে অভিনয় করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ