সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
Uncategorized

আসছে মোশাররফ-মম’র প্রথম ওয়েব সিরিজ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

জনপ্রিয় দুই অভিনয়শিল্পী মোশাররফ করিম ও জাকিয়া বারী মম অভিনীত বেশ কয়েকটি ওয়েব সিরিজ এরইমধ্যে প্রচারিত হয়েছে, অনবদ্য অভিনয়ের জন্য এই দুই গুনী শিল্পী প্রশংসিতও হয়েছেন। তবে তারা দু’জন প্রথম যে ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন, তা এখনো প্রচারে আসেনি।

মোশাররফ করিম ও জাকিয়া বারী মম প্রথম একসঙ্গে ওয়েব সিরিজে অভিনয় করেন ‘ভালোবাসা’ নামক চার পর্বের একটি ওয়েব সিরিজে। তাদের দু’জনেরই এটি প্রথম ওয়েব সিরিজ ছিলো, এমনটাই জানালেন এই ওয়েব সিরিজের নির্মাতা আবু হায়াত মাহমুদ। চার পর্বেও এই ওয়েব সিরিজটির গল্প রচনা করেছেন মুনতাহা বৃত্তা। এই ওয়েব সিরিজটি শিগগিরই প্রচারে আসবে, তবে কোন প্লাটফরমে প্রচারে আসবে তা এখনো চূড়ান্ত নয়। আবু হায়াত মাহমুদ জানান ওয়েব সিরিজটিতে মোশাররফ করিম ও মম স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন।

এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন,‘ ভালোবাসা শব্দটি শুনলেই বুঝা যায় আসলে গল্পটি কেমন হতে পারে তাই গল্পটা বলছিনা। আবু হায়াত মাহমুদ বেশ যতœ নিয়ে কাজ করার চেষ্টা করে। ভালোবাসা ঠিক তেমনি ভালোবাসা দিয়ে যতœ নিয়ে কাজটি করা। মম নিজের চরিত্রে প্রাণবন্ত অভিনয় করার চেষ্টা করেছে। মম নি:সন্দেহে একজন ভালো অভিনেত্রী। তার সঙ্গে কাজ সবসময়ই বেশ চমৎকার হয়ে উঠে।’

মম বলেন,‘ সুন্দর একটি গল্প লেখার জন্য নাট্যকারকে ধন্যবাদ। মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজ করতে সবসময়ই আমার ভীষণ ভালোলাগে। আবু হায়াত মাহমুদের নির্দেশনায় আরো বেশ কয়েকটি কাজ করেছি আমি আর মোশাররফ ভাই। ভালোবাসা ওয়েব সিরিজটি আশা করছি দর্শকের ভালোলাগবে।’

আবু হায়াত মাহমুদ জানান, তার নির্দেশনায় মোশাররফ করিম ও মম ‘রেড অ্যালার্ট’,‘ স্বর্ণমানব’সহ আরো বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। মোশাররফ করিম অভিনীত সবচেয়ে আলোচিত, দর্শকপ্রিয় ওয়েব সিরিজ হচ্ছে ‘মহানগর’। এতেও মম অভিনয় করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ