মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
Uncategorized

গিয়াস উদ্দিন সেলিম’র ‘গুনিন’ চলচ্চিত্রে নুসরাত ফারিয়া

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

বাংলা চলচ্চিত্রের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া চলচ্চিত্রের অভিনয় দিয়ে দর্শককে মাতিয়ে রেখেছেন। কলকাতায় তার একাধিক সিনেমা মুক্তি পেয়েছে। এপার বাংলা ও ওপার বাংলার দর্শকদের সাড়াও পেয়েছেন।চলচ্চিত্রের নামি-দামি নির্মাতা ও অভিনয়শিল্পীদের সঙ্গে কাজ করেছেন।

চিত্রনায়িকা এরই মধ্যে নতুন চলচ্চিত্র ‘গুনিন’ চুক্তিবদ্ধ হয়েছেন। এ চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছেন ‘মনপুরা’-খ্যাত গিয়াস উদ্দিন সেলিম। এতে ‘রাবেয়া’ চরিত্রে দেখা যাবে ফারিয়াকে।

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম প্রথমবারের মতো নুসরাত ফারিয়াকে নিয়ে কাজ করছেন । চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বিপরীতে অভিনয় করবেন শরিফুল রাজ।

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বলেন,‘গুনিন’ চলচ্চিত্র নির্মিত হচ্ছে অনলাইন প্লাটফর্ম ওটিটি’র জন্য নির্মিত হলেও পুরোপুরি ফিচার ফিল্ম। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহে শুরু করার পরিকল্পনা আছে আমাদের, সেভাবে এগোচ্ছি।

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোট গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘গুনিন’ সিনেমা। এতে নুসরাত ফারিয়া ও শরিফুল রাজ’সহ আর বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ইরেশ যাকের, মনোয়ার, আজাদ আবুল কালাম প্রমুখ।

নুসরাত ফারিয়াকে সর্বশেষ ওয়েব ফিল্ম ‘যদি তবু কিন্তু’-তে দেখা গেছে। শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক ‘বঙ্গবন্ধু’ সিনেমাতেও তাকে দেখা যাবে। ইতিমধ্যেই মুম্বাইয়ের অংশে এ সিনেমার শুটিং শেষ। এখন বাকি আছে বাংলাদেশের অংশে এই সিনেমার শুটিং।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ