সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
Uncategorized

ঈদের আগেই অভিনয়ে সরব ফারজানা চুমকি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

দর্শকনন্দিত মিষ্টি হাসির অভিনেত্রী ফারজানা চুমকি ঈদের আগেই আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন। চুমকির অভিনয়ে ব্যস্ত হয়ে উঠার খবরে অনেক নির্মাতাই তাকে নিয়ে নাটক নির্মাণে আগ্রহ প্রকাশ করছেন। চুমকিও গল্প বুঝে, চরিত্র বুঝে কাজ করার চেষ্টা করছেন। এরইমধ্যে চুমকি আগামী ঈদের জন্য দুটি ঈদের নাটকের কাজ শেষ করেছেন। একটি দীপু হাজরার পরিচালনায় সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মোঘল ফেমেলি’ এবং অন্যটি নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি একক নাটক।

সাত পর্বের ধারাবাহিকটিতে তারসঙ্গে আরো আছেন মামুনুর রশীদ, চঞ্চল চৌধুরী, শাহানাজ খুশী, আরফান আহমেদ। একক নাটকে চুমকির সঙ্গে আরো আছেন মাজনুন মিজান ও সাবিলা নূর। এই দু’টি নাটক ছাড়াও আরো বেশ কয়েকটি নাটকে কাজ করার প্রস্তাব ছিলো। তবে চুমকি জানান গল্প ভালো না লাগায় সেখানে কাজ করা থেকে নিজেকে বিরত রেখেছেন। চুমকির ভাষ্যমতে, অভিনয়ে তিনি এখন পরিণত। তাই এখন কাজ করলে একটু বুঝে শুনেই কাজ করতে চান তিনি।

এদিকে চুমকি তারিক আনাম খান ও নিমা রহমানের পরিচালনায় ‘গুলশান এভিনিউ টু’ ও মুরাদ পারভেজ’র পরিচালনায় ‘স্মৃতির আল্পনা আঁকি’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন। স্মৃতির আল্পনা আঁকি’ এটিএন বাংলায় নিয়মিত প্রচার হচ্ছে। এছাড়াও চুমকি তানভীর হোসেন প্রবালের পরিচালনায় নতুন একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন।

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে ফারজানা চুমকি বলেন,‘ এই মুহুর্তে অভিনয় করার জন্য নিয়মিত বেশ কিছু স্ক্রিপ্ট আসছে আমার কাছে। স্ক্রিপ্ট ভালোলাগলে এবং সর্বোপরি আমার চরিত্রটি যদি ভালোলাগে আমি কাজ করার চেষ্টা করছি। যদিও করোনার এই ক্রান্তিকালে ভয়তো কাজ করেই মনের ভেতর। কারণ আমার দুই ছেলে রয়েছে। তাদের দিকটাও ভাবতে হয়। এরইমধ্যে দীপু হাজরা, নেয়ামুলের কাজ করেছি। খুউব চমৎকার গল্পের নাটক। শ্রদ্ধেয় তারিক আনাম খান ভাইয়ের নির্দেশনায় এর আগে বিজ্ঞাপনে কাজ করেছি। নাটকে এবারই প্রথম কাজ করছি। তারিক ভাই এতো নিখুঁতভাবে চরিত্রানুযায়ী অভিনয় বের করে নিয়ে আসেন যে , সত্যি তার নির্দেশনায় মুগ্ধ হয়েছি। তার প্রতি আমার শ্রদ্ধা আরো অনেক অনেক বেড়ে গেলো। গুলশান এভিনিউ টু প্রচারের অপেক্ষায় আমি।’

এদিকে চুমকি অভিনীত প্রথম চলচ্চিত্র ‘পাপ পূণ্য’ গেলো বছরই মুক্তি পাবার কথা ছিলো। কিন্তু করোনার কারণে সিনেমাটির মুক্তি পিছিয়ে যাচ্ছে। চলতি বছরেও সিনেমাটি মুক্তি পাবে কী না তার যথেষ্ট সন্দেহ রয়েছে। তবে ‘পাপ পূণ্য’তে নিজের চরিত্রে অভিনয় করে ভীষণ মুগ্ধ তিনি। চুমকি ভক্তরাও তাকে বড় পর্দায় দেখার ভীষণ অপেক্ষায় রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ