সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
Uncategorized

সিনেমা’তেই ব্যস্ত এলিনা শাম্মি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৮ জুন, ২০২১

চলতি বছরের শুরুটা ছিলো অভিনেত্রী এলিনা শাম্মি’র অভিনয় জীবনে দর্শকের ভালোবাসার প্রাপ্তির মুর্হুত। কারণ রায়হান রাফির ওয়েব ফিল্ম ‘জানোয়ার’-এ তিনি অনবদ্য অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। যে কারণে নির্মাতাদের তার উপর আস্থা বেড়ে যায়। নাটকে নয়, সিনেমায় কাজ করার ব্যস্ততা বেড়ে যায় তার। ‘জানোয়ার’-এ দুর্দান্ত পারফর্ম্যান্সের কারণেই এলিনা শাম্মি এখন সিনেমাতেই কাজ করছেন একের পর এক।

এরই মধ্যে শাম্মি শ্রীমঙ্গলে শেষ করে এসেছেন বন্ধন বিশ্বাসের সরকারী অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’র কাজ। এই সিনেমায় গল্পের প্রাণকেন্দ্রে আছেন তিনি, এমনটাই জানালেন শাম্মি। তার বিপরীতে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শতাব্দী ওয়াদুদ। শাম্মি’র ভাষ্যমতে ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় একমাত্র গ্ল্যামারাস চরিত্র-তার চরিত্রটিই। তার আগে এলিনা শাম্মি শেষ করেছেন রাসেল মিয়ার পরিচালনায় ‘বিদায় বেলা’ সিনেমার কাজ। এতে তার বিপরীতে আছেন সাগর। শিগগিরই এই সিনেমার ডাবিং করবেন শাম্মি। তিনি শেষ করেছেন ইফতেখার শুভ’র পরিচালনায় ‘মুখোশ’ সিনেমার কাজও। এই সিনেমাগুলোরও ডাবিং-এর কাজ শুরু করবেন তিনি। এদিকে জানোয়ার’ পরপরই শাম্মি অভিনীত ‘গন্তব্য’ সিনেমাটিও মুক্তি পায়। এই সিনেমাতেও তার অভিনয় প্রশংসিত হয়।

এলিনা শাম্মি সিনেমাতে তার ব্যস্ততা প্রসঙ্গে বলেন,‘ চলতি বছরের শুরুটা ছিলো আমার জন্য অভিনয়ে দর্শকের ভালোবাসার প্রাপ্তির বছর। জানোয়ার ওয়েব ফিল্মটিতে অভিনয়ের কারণে শুধু দেশের দর্শকের কাছ থেকেই নয়, দেশের বাইরের অনেক দর্শকের কাছ থেকে আমি সাড়া পেয়েছি। জানোয়ার’-এ আমার চরিত্রটি ছিলো অনেক চ্যালেঞ্জিং। আমি বুকে অনেক সাহস নিয়ে চরিত্রটিতে অভিনয় করেছি, যার ফল আমি পেয়েছি। ধন্যবাদ ওয়েব ফিল্মটির পরিচালক রায়হান রাফিকে। আর এখন সত্যি বলতে কী ভালো ভালো সিনেমাতেই আমি কাজ করতে চাচ্ছি। পছন্দমতো গল্প আমার কাছে আসছে। আমি বেছে বেছে কাজ করছি। ছায়াবৃক্ষ, বিদায় বেলা, মুখোশ-প্রত্যেকটি সিনেমাতেই আমার চরিত্রে দর্শক ভিন্নতা পাবেন। একটির সঙ্গে আরেকটির চরিত্রের কোন মিল নেই। অভিনয়ের সাতন্ত্রতা পাবেন। আমি নিজেও সিনেমাগুলোত কাজ করে সন্তুষ্ট। আশা রাখছি দর্শকেরও ভালোলাগবে।’ এলিনা শাম্মি জানান সিনেমাটোগ্রাফার পঙ্কজের সরকারী অনুদানের সিনেমা ‘একটি না বলা গল্প’তে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হলেও শেষ পর্যন্ত তাতে তার অভিনয় করা হয়ে উঠেনি।

শাম্মি জানান, আই থিয়েটারে এরইমধ্যে মুক্তি পেয়েছে তার অভিনীত ও অনন্য মামুন পরিচালিত ‘কসাই’ সিনেমাটি। শাম্মি অভিনীত প্রথম সিনেমা ছিলো শাহআলম কিরণের ‘৭১’র মা জননী’। পরবর্তীতে তিনি অরুপ রতন চৌধুরীর ‘স্বর্গ থেকে নরক’ ও আশরাফ শিশিরের ‘আমরা একটি সিনেমা বানাবো’তে অভিনয় করেন। শাম্মি সর্বশেষ এনটিভিতে প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‘পরের মেয়ে’তে অভিনয় করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ