সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
Uncategorized

চয়নিকা’র ওয়েব ফিল্মে ‘অন্তরালে’ পরীমনি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৭ জুন, ২০২১

বাংলা চলচ্চিত্রের এ প্রজন্মের অন্যতম দর্শকজনপ্রিয় নায়িকা পরীমনি। পরীমনি সম্প্রতি ‘অন্তরালে’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন। যেখানে তাকে এমন চরিত্রে দেখা যাবে। পরীমনিকে এর আগে পর্দায় বিভিন্ন রূপে দেখা গেছে। তবে এবারই প্রথম পরীকে দেখা যাবে অর্পিতা নামের বনেদি সনাতন পরিবারের গৃহবধূর চরিত্রে দর্শকের সামনে হাজির হতে। ওয়েব ফিল্ম ‘অন্তরালে’ নির্মাণ করছেন দর্শকজনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।

জানা গেছে, ব্ল্যাক অ্যান্ড হোয়াইটের প্রযোজনায় ‘অন্তরালে’র শুটিং শুরু হতে পারে চলতি মাসের শেষে। তবে সেটা নির্ভর করছে দেশের করোনা পরিস্থিতির ওপর। পরী ছাড়া এই ফিল্মে অন্য কারা অভিনয় করছেন, তা এখনও চূড়ান্ত হয়নি। ওয়েব ফিল্মটির গল্পে দেখা যাবে, অর্পিতা একটি বনেদি সনাতন পরিবারের বউ। স্বামী ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে একটা মার্ডার রহস্য যুক্ত হয়ে যাবে। মার্ডার মানেই যে দৌড়ে মারপিট করে খুন, তা নয়। যদি মিডল ক্লাস জীবনে একটি খুন ঢুকে যায়, তাহলে জীবনটা কেমন হয়ে যায়, সেটাও উঠে আসবে। পরীমনি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ফুলিঙ্গ’।

মুক্তির অপেক্ষায় আছে তাঁর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিরোনামের একটি সিনেমা। এ ছাড়া ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’ শিরোনামের দুটি সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার কথা আছে তাঁর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ