সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন
Uncategorized

এখনো দর্শকের প্রথম পছন্দ নোবেল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৯ মে, ২০২১

এখনো দর্শকের প্রথম পছন্দ নোবেল দেশের বিভিন্ন প্রোডাক্টের দর্শকের কাছে বাজারজাত করণের জন্য বিভিন্ন প্রতিষ্ঠান বিজ্ঞাপন নির্মাণ করে থাকেন। তাই সেইসব পণ্য দর্শকের কাছে কিংবা ক্রেতাদের কাছে কেনার জন্য আগ্রহী করে তুলতে বিজ্ঞাপন নির্মাণের ক্ষেত্রে দেশের পুরুষ মডেলদের ক্ষেত্রে বাংলাদেশের বিজ্ঞাপনে মডেল হিসেবে যিনি শ্রেষ্ঠ অর্থাৎ মডেলিং জগতের রাজপুত্তুর আদিল হোসেন নোবেলকেই প্রাধান্য দেন। দেশের গুনী নির্মাতারাও যখন বিজ্ঞাপন নির্মাণ করেন তখন শুরুতে তাদের ভাবনায় থাকে নোবেল। যদিও কোনভাবে তাকে নিয়ে কাজ করতে না পারেন তখন নির্মাতারা অন্য কাউকে নিয়ে কাজ করেন।

দেশের কোটি কোটি দর্শকের মডেল হিসেবে প্রথম পছন্দ নোবেল’কে। যে কারণে দর্শকের ভালোবাসাকে শ্রদ্ধা জানিয়ে নোবেলও এখনো নিজেকে শারীরিকভাবে যেমন ফিট রেখেছেন, ঠিক তেমনি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার ক্ষেত্রেও নোবেল নিজের মান বজায় রেখেছেন। ভালো ভালো প্রোডাক্টের নান্দনিক বিজ্ঞাপনেই নোবেলকে দেখা যায়। সিনেমাতে অনেক পরিচালকের কাছ থেকে অভিনয়ের প্রস্তাব পেলেও আজ পর্যন্ত নোবেলকে সিনেমা’তে দেখা যায়নি। তবে নোবেলকে নাটকে অভিনয়ে দেখা গেছে বিভিন্ন সময়ে।

গতকাল সকালে কথা হয় দেশের কিংবদন্তী এই মডেল তারকার সঙ্গে। তিনি জানান, কোরবানীর ঈদ উপলক্ষ্যে তার একটি নাটকে অভিনয় করার কথা। আবার একটি বিজ্ঞাপনেও কাজ করার কথা রয়েছে। তবে নোবেল বলেন,‘ সত্যি বলতে কী করোনার প্রাদুর্ভাবতো রয়েছেই। এখন আবার ব্ল্যাক ফাঙ্গাস নিয়েও মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। সবমিলিয়ে কাজ করাটা খুউব কঠিন হয়ে যাচ্ছে। তবে সম্ভবত নাটকের কাজটি করা হয়ে উঠবেনা। আশা করা যাচ্ছে যে বিজ্ঞাপনে কাজ করার কথা চলছে, এখনো সবকিছু চুড়ান্ত না হলেও সম্ভবত কাজটি করবো আমি। আগামী এক মাসের মধ্যে নতুন বিজ্ঞাপনটির কাজ করবো ইনশাআল্লাহ। বিজ্ঞাপনে কাজ করার ক্ষেত্রে এই মুহুর্তে করোনার মধ্যে অনেক সাবধনতার মধ্যদিয়ে যেন কাজটি করা হয় তা অবশ্য প্রাথমিক আলোচনাতেই বলা আছে। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়। আর অবশ্যই ধন্যবাদ আমার সকল ভক্ত দর্শককে যারা দীর্ঘদিন ধরে আমার কাজকে ভালোবাসছেন, আমার কাজের মূল্যায়ণ করছেন। এটা বলতেই হয় যে দর্শকের ভালোবাসার আমি সবসময়ই সিক্ত হই, তাদের ভালোাসার কারণেই আমি আজকের নোবেল।’

আফজাল হোসেনের নির্দেশনায় নোবেল প্রথম ‘আজাদ বলপেন’র বিজ্ঞাপনে মডেল হন। তার অভিনীত প্রথম নাটক ছিলো ‘প্রাচীর পেরিয়ে’। এটি ১৯৯৫ সালে বাংলাদেশ টেলিভিশনে প্রচার হয়। পরবর্তীতে অনেক নাটকে অভিনয় করেছেন তিনি। নোবেল শখে মাঝে মাঝে গানও করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ