মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
Uncategorized

প্রকাশ হলো নিশীতা’র লেখা ও গাওয়া গান ‘বুদ্ধ পূর্ণিমা’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১

কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই প্রজন্মের শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী নিশীতা বড়ুয়া। বিয়ের পর কয়েকটাদিন সময় কাটানোর পরপরই তিনি আবারো তার পেশাগত কাজে ব্যস্ত হয়ে উঠেন। বিয়ের পরপরই নারী দিবসের একটি গানের মিউজিক ভিডিওর শুটিং-এ ফিরেন তিনি। এরইমধ্যে দেশের বেশ কয়েকটি টিভি চ্যানেলেও সরাসরি গানের অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনও করেছেন তিনি। গতকাল ছিলো বৌদ্ধ পূর্ণিমা। নিজের ধর্মের বিশেষ এই দিনটির প্রতি শ্রদ্ধাঞ্জলী জানিয়ে নিশীতা নিজেই একটি গান লিখেছেন। গানের শিরোনাম ‘বুদ্ধ পূর্ণিমা’। গানটি গেয়েছেনও তিনি। গানটি সুর করেছেন সাক্য পদ বড়ুয়া এবং সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম। গানটিতে বাঁশি বাজিয়েছেন সাঈদ হাসান বাবু। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সম্রাট আজাদ। গানটির মিউজিক ভিডিওর শুটিং হয়েছে রাজধানীর কামলাপুরে।

মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন নোবেল চৌধুরী, অনন্যা বড়ুয়া নদী, পুষ্পিতা বড়ুয়া, শ্রাবন্তী বড়ুয়া অনন্যা, হিমেল বড়ুয়া, ধর্মত বড়ুয়া শ্রাবন্তী, মাইত্রায়া বড়ুয়া সুনীড়, সুস্মিতা ববড়ুয়া মম। নিশীতা বড়ুয়া নিজেও গানের মিউজিক ভিডিওর শুটিং-এ অংশ নিয়েছেন। এরইমধ্যে গানটি ‘নিশীতা বড়ুয়ার অফিসিয়াল’ ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়েছে।

গানটি প্রসঙ্গে নিশীতা বলেন,‘ শুরুতেই ধন্যবাদ দিতে চাই গানটি করার জন্য ইঞ্জিনিয়ার পুলক কান্তি বুড়য়াকে। কারণ তার সহযোগিতার কারণেই এমন একটি গান করার সাহস পেয়েছি। আর আমি কেমন লিখেছি জানিনা। তবে আশা করছি ভালোলাগবে সবার। কারণ এই ধরনের গান সবসময় করা হয়ে উঠেনা। যারা প্রত্যেকটি পদে পদে সহযোগিতা করেছেন তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সবাইকে বৌদ্ধ পূর্ণিমার শুভেচ্ছা। আমার জন্য আশীর্বাদ করবেন, আমি যেন আমার পরিবারের সবাইকে নিয়ে সুস্থ থাকি, ভালো থাকি।’

এর আগে নিশীতাবড়ুয়ার লেখা ও গাওয়া ধর্মীয় গান ‘প্রবারণা’ গেলো সাত মাস আগে ইউটিউবে প্রকাশিত হয়। নারী দিবসে নিশীতা বড়ুয়া অধরা জাহানের লেখা ও আলম আরা মিনুর সুরে ‘শোন পৃথিবী শোন’ গানটিতে কন্ঠ দিয়েছেন। এরইমধ্যে নিশীতা দেশ টিভির সরাসরি অনুষ্ঠান ‘মিউজিক ফেস্ট’-এ সঙ্গীত পরিবেশন করেছেন। গেলো ২৪ ফেব্রুয়ারি নিশীতা বড়ুয়া দীপঙ্কর বড়ুয়া’কে বিয়ে করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ