Connect with us

Jamjamat

৪৭ বছর বয়সেও রূপালি দুনিয়া কাঁপাচ্ছেন সুস্মিতা!

বলিউড

৪৭ বছর বয়সেও রূপালি দুনিয়া কাঁপাচ্ছেন সুস্মিতা!

জমজমাট ডেস্ক

বলিউড তারকা সুস্মিতা সেন বরাবরই নিজ ক্যারিয়ারের চাইতে এগিয়ে রেখেছিলেন মাতৃত্বকে। এরপরেও ৪৭ বছর বয়সী এই তারকা বলিউডের রূপালি দুনিয়া কাঁপাচ্ছেন। প্রাক্তন এই বিশ্বসুন্দরী বলিউডে আসার পর
১১ বার সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু এখনও বিয়ে করেননি তিনি। তবে দুই কন্যার জননী সুস্মিতার সম্পর্ক আজও চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে।

বর্তমানে নিজের শোবিজ ক্যারিয়ারে সাফল্যের শিখরে রয়েছেন সুস্মিতা সেন। এক সময় তিনি ‘মিস ইউনিভার্স’ এর খেতাব জিতেছিলেন। তার সাম্প্রতিক কাজ ‘তালি’ এবং ‘আর্যা ৩’ বেশ প্রশংসিত হয়েছে। সুস্মিতার কেরিয়ার কিংবা পেশাগত জীবন যেমন চর্চায় থাকে, তার থেকেও বেশি চর্চায় থাকে তার ব্যক্তিগত জীবন। ১১ বার সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। কিন্তু এখনও বিয়ে করেননি তিনি। তবে দুই কন্যার জননী সুস্মিতার সম্পর্ক এখনও ভারতীয় মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতেই রয়েছে।

দিন কয়েক আগেই অভিনেত্রী জানিয়েছেন যে, ক্যারিয়ারে সাফল্যের শিখরে থাকাকালীন অক্ষয় কুমার এবং কারিনা কাপুরের ছবিতে অভিনয়ের সুযোগ এসেছিল। কিন্তু কন্যা রেনে সেনের জন্য ছেড়েছিলেন সেই সুযোগ। ওই সময় একের পর এক ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যেত সুস্মিতাকে। আসলে মাত্র ২০০০ সালে ছয় মাস বয়সী রেনেকে দত্তক নিয়েছিলেন তিনি। সেই সময় সুস্মিতা’র বয়স ছিল ২৪। এদিকে ২০০১ সালে এবং ২০০৪ সালে ‘আজনবি’ এবং ‘এয়তরাজ’ ছবির জন্য জুটি বেঁধেছিলেন অক্ষয় কুমার – কারিনা কাপুর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুস্মিতা বলেন যে, রেনে তখন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ছিল। সেই কারণে মাঝপথে শ্যুটিং ছেড়ে বেরিয়ে আসতে হয়েছিল। এমনকী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতা চলাকালীন অভিনেত্রী এটাও বলেন যে, লোকে বলত, সুস্মিতা নিজের কেরিয়ারকে গুরুত্ব দিচ্ছেন না। তবে সেসবে অবশ্য পাত্তা দেননি প্রাক্তন বিশ্বসুন্দরী। সোজা ফ্লাইট বুক করে ফিরে এসেছিলেন সন্তানের কাছে। এমনকী ছবির নির্মাতারাও বুঝেছিলেন তার পরিস্থিতি। তাই আর আটকাননি সুস্মিতাকে। যদিও এরপর এক সপ্তাহ পরে ফের শ্যুটিংয়ে ফিরেছিলেন অভিনেত্রী।

বলে রাখা ভালো যে, পরে অবশ্য পরিস্থিতি আরও খারাপ হয়েছিল তার জন্য। এয়তরাজ ছবির নির্মাতারা হয়তো সুস্মিতা সেনকে নিতে চেয়েছিলেন। কিন্তু পরে তারা সুস্মিতার বদলে প্রিয়াঙ্কা চোপড়াকে বেছে নেন। বলে রাখা ভাল যে, পরে অবশ্য আরও এক কন্যা সন্তানকে দত্তক নিয়েছিলেন তিনি। তবে বারবার জনপ্রিয় এবং খ্যাতনামা ব্যক্তিত্বদের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতা সেনের। সেই তালিকায় রয়েছেন ললিত মোদি, সঞ্জয় নারঙ্গ, রণদীপ হুডা, ইমতিয়াজ খাত্রি, ওয়াসিম আকরাম, মুদসসর আজিজ।

সাম্প্রতিক কালে রোহমান শলের সঙ্গে সুস্মিতার সম্পর্ক বেশ চর্চায় রয়েছে। তার সঙ্গে যদিও আগেই বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী। তবে সুস্মিতা – রোহমানকে এখনও একসঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যায়। প্রসঙ্গত ‘আর্যা ৩’ এর শ্যুটিং চলাকালীন হার্ট অ্যাটাক হয়েছিল ৪৭ বছর বয়সী অভিনেত্রীর। ফলে বেজায় উদ্বেগে পড়েছিলেন ভক্তরা। সার্জারির পরে অবশ্য সেটে ফিরেছিলেন। তখন ওয়েব সিরিজের শ্যুটিং শেষ করেন তিনি

Click to comment

Leave a Reply

More in বলিউড

To Top