Connect with us

Jamjamat

ভেজা শাড়িতে শ্রাবন্তীর শারীরিক উষ্ণতা!

টলিউড

ভেজা শাড়িতে শ্রাবন্তীর শারীরিক উষ্ণতা!

জমজমাট ডেস্ক

শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ার ঝড়। থেকে থেকেই তিনি শারীরিক উষ্ণতা ছড়িয়ে ধামাকা দেখান। তার এত সুন্দর শারীরিক উষ্ণতা আর রূপের ছটায় নেটিজেনরা পাগল না হয়ে কেউ থাকতেই পারেন না। তাইতো প্রায়শঃ অনেক পুরুষ মানুষ তার প্রেমে পড়েন। তবে কোন প্রেমটাই বেশি দিন দীর্ঘস্থায়ী হয় না। তবে সেটা অন্য ব্যাপার। সেই কারণেও মাঝে মধ্যেই কিন্তু কটু কথা ধেয়ে আসে শ্রাবন্তীর দিকে। কিন্তু তাতে এই নায়িকা খুব একটা পাত্তা দেন না। বরং এক্ষেত্রে তিনি দিল খোলা মানুষ। তাই তো সব প্রেমিকের জন্যই তিনি তার ভালোবাসাকে উজাড় করে দেন।

শ্রাবন্তী বর্তমান কলকাতার টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম। বাংলা সিনেমাপ্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ ছবিতে শিশু চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তার। এরপর চ্যাম্পিয়ন, দুজনে, ওয়ান্টেড, ফাইটার, গয়নার বাক্স ছবিগুলোতে তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে। জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এর বিচারকের আসনে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে।

জানা গেছে, শ্রাবন্তীর এমন সুন্দর রুপের রহস্যে ত্বক তার একটু গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। শুধুমাত্র ডায়েট অথবা প্রচুর পরিমাণে জল খাওয়া নয়, এর সঙ্গে রয়েছে প্রচুর পরিমাণে হার্ড ওয়ার্ক আউট রয়েছে তার সুন্দর ত্বকের নেপথ্যে। এটা তার ইনস্টাগ্রামে একটু ঘোরাঘুরি করলেই দেখা যায়। শুধুমাত্র ফটোশুট নয়, সাথে থাকে ওয়ার্ক আউট এর প্রচুর ভিডিও। আপনিও চাইলে যদি শ্রাবন্তীর মতো পারেন। তাকে দেখা যাচ্ছে, একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন, এটাই বোধ হয়, যোগাসনের একটা পদ্ধতি।

সম্প্রতি ভাইরাল হয়েছে শ্রাবন্তীর একটি ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে, ভিজে কাপড়ে তিনি জলের মধ্যে দাঁড়িয়ে আছেন। তার পরনে লাল রং শাড়ি এবং একটি গোল্ডেন কাজ করার স্লিভলেস ব্লাউজ। তার অসাধারণ ভেজা শরীর দেখে প্রত্যেকেই কিন্তু অবাক হয়েছেন, যদিও ছবিটি বেশ পুরনো একটি ছবির অংশ থেকেই নেওয়া হয়েছে। কিন্তু তা হলেও ছবিটি বারবার দেখতে পছন্দ করেছেন, তার অনুরাগীরা। দেখতে মিস করে থাকেন আমাদের পাতায় চোখ রেখে দেখুন শ্রাবন্তীকে।

Click to comment

Leave a Reply

More in টলিউড

To Top