Connect with us

Jamjamat

কলকাতা থেকে ঋতুপর্ণা’র দক্ষিণ যাত্রা!

চলচ্চিত্র

কলকাতা থেকে ঋতুপর্ণা’র দক্ষিণ যাত্রা!

কলকাতা থেকে ঋতুপর্ণা’র দক্ষিণ যাত্রা!

জমজমাট ডেস্ক

কলকাতার তারকা অভিনেত্রী ঋতুপর্ণা ইতিপূর্বে টলিউডের বাইরে বলিউডের ছবিতে অভিনয় করেছেন। শীঘ্রি তিনি ভারতের দক্ষিণী চলচ্চিত্র দুনিয়ায় পা রাখতে চলেছেন। ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও সেই ছবিতে থাকবেন বলিউড এবং হলিউডের প্রথম সারির অভিনেতারাও। সেই ছবির পরিচালক আর ডি নাথ। তিনি ঋতুপর্ণার আগামী ছবি ‘বিউটিফুল লাইফ’ এর পরিচালক। যদিও দক্ষিণী এই ছবি নিয়ে মুখ খুলতে নারাজ নায়িকা এবং পরিচালক। তারা জানিয়েছেন তাদের ‘বিউটিফুল লাইফ’ এর আগামী কাজ নিয়ে। জানা গেছে, আর ডি নাথ নিজে চিত্রশিল্পী এবং ভাস্কর।

কলকাতার গণমাধ্যম থেকে জানা গেছে, বিউটিফুল লাইফ ছবিতে ডা. শিব শঙ্কর একটু পাগলাটে বিজ্ঞানি। তার মেয়ে বর্ণালি আঁকা আর ভাস্কর্যে মশগুল। ভালবাসে সহকর্মী রাহুলকে। এদিকে রাহুল বিবাহিত। কিন্তু তার স্ত্রী সেরিব্রাল অ্যাট্রোফিতে অসুস্থ। হোমিওপ্যাথি, অ্যালোপ্যাথি, আয়ুর্বেদ শাস্ত্রের পর শিব শঙ্করের গবেষণার বিষয় মিউজিক থেরাপি। তার দাবি, গান নাকি অনেক রোগ সারাতে পারে। এটা প্রমাণিত হলে চিকিৎসাবিদ্যায় আমূল বদল ঘটবে। তিনি এই বিশেষ পদ্ধতিতে রাহুলের স্ত্রীকে অনেকটা সুস্থও করে ফেলেছেন। তখনই অঘটন। অন্য এক চিকিৎসক ঈর্ষাকাতর হয়ে ষড়যন্ত্র করে বিজ্ঞানির বিরুদ্ধে। যার জেরে আত্মহত্যা করতে বাধ্য হন তিনি। বর্ণালি তত দিনে রাহুলকে বিয়ে করেছে, সন্তান সম্ভবাও। এবার সে কী করবে ? সেটি সত্যিই ‘বিউটিফুল লাইফ’ যাপন করতে পারবে ?

জানা গেছে, এই প্রশ্ন নিয়েই ২৬ মে বড়পর্দায় আসছে ছবিটি। এটি নিবেদনে ঋতুপর্ণা স্বয়ং। ছবিতে তিনিই ‘বর্ণালি’। বিপরীতে ‘রাহুল’ টোটা রায় চৌধুরী। এছাড়াও, রয়েছেন পরান বন্দ্যোপাধ্যায়, শ্রীলা মজুমদার প্রমুখ। ইতোমধ্যেই একাধিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে পরিচালকের প্রথম ছবি। ‘বিউটিফুল লাইফ’ নিয়ে আশাবাদী ঋতুপর্ণা আর টোটাও।

Click to comment

Leave a Reply

More in চলচ্চিত্র

To Top