Connect with us

Jamjamat

তসিবার ‘রঙ চা’ গানে মডেল হলেন সজিব খান ও বৃষ্টি

মিউজিক

তসিবার ‘রঙ চা’ গানে মডেল হলেন সজিব খান ও বৃষ্টি

তসিবার ‘রঙ চা’ গানে মডেল হলেন সজিব খান ও বৃষ্টি

জমজমাট প্রতিবেদক

আজ বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় ঈদুল ফিতর উপলক্ষে বিএমসি ফিল্মস ইউটিউব চ্যানেলে মুক্তি পেতে যাচ্ছে ‘রঙ চা’ শিরোনামের মিউজিক ভিডিও।

‘রঙ চা’ শিরোনামে গানটি গেয়েছেন কন্ঠশিল্পী নয়া দামান খ্যাত কন্ঠশিল্পী তসিবা বেগম ও রেদওয়ান তামিম হৃদয়। গানটি গীতিকার, ও ভিডিও পরিচালনা করেছেন কবির আহমেদ হিরা খান। সুরকার রেদোয়ান তামিম হৃদয়।

মিউজিক ভিডিওটি তে মডেল হিসাবে কাজ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজিব খান ও বৃষ্টি চৌধুরী । মনরোম পরিবেশে গানটির ভিডিওর দৃশ্য ধারন করা হয়েছে। প্রডিউসার হিসেবে ছিলেন মুসাইব হাসান সায়ীদ ।

মডেল ও অভিনেতা সজিব খান বলেন, গানটি নিয়ে আমি খুবি আশাবাদী প্রথমবারের মত বিএমসি ফিল্মস টিমের সাথে কাজ করলাম। আশা করছি গানটি দর্শকদের কাছেও ভালো লাগবে। আমরা চেষ্টা করেছি দর্শক চাহিদা অনুযায়ী ভালো একটি মিউজিক ভিডিও উপহার দিতে । আশা করছি গানটি দেখে কেউ নিরাশ হবেন না। গানটি দেখার জন্য দর্শকদের অনুরোধ রইলো ।

পরিচালক হিরা খান বলেন, ঈদ উপলক্ষে ‘রঙ চা’ মিউজিক ভিডিও নির্মান করেছি। গানের কথা গুলি অসাধারন। মডেল সজিব ও বৃষ্টির রসায়নটা দারুণ ছিলো। আশা করছি ‘রঙ চা’ মিউজিক ভিডিওটি দর্শক ভালো ভাবে নিবে।

Click to comment

Leave a Reply

More in মিউজিক

To Top