Connect with us

Jamjamat

নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুল’র ‘মুসা’ নাটকের ১০০ পর্ব প্রচার

ধারাবাহিক

নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুল’র ‘মুসা’ নাটকের ১০০ পর্ব প্রচার

জমজমাট প্রতিবেদক

বৃহস্পতিবার (২৩ মার্চ) প্রচার হবে বৈশাখী টিভিতে রাত ৯:২০ মিনিটে। গুণী নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুলের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শম্পা রেজা, শামীমা নাজনীন, জেবা জান্নাত, আবু হুরাইরা তানভীর, ইমতু রাতিশ, সুব্রত, সাব্বির, কাজী রাজু, মিলন ভট্ট, নাইরুজ সিফাত, রুশো শেখ, তানহা নোফা, ববিতা ইসলাম আফিয়া, সাজ্জাদ হোসেন দোদুলসহ আরো অনেকে।

পরিচালক দোদুল বলেন, ঢাকার ড্রাগ ডিলিং। খুন। এলাকার নিয়ন্ত্রণ। পক্ষ-বিপক্ষ বিবাদ। সিন্ডিকেট নিয়ন্ত্রণ। পারিবারিক শত্রুতা। ভাই-ভাইকে হত্যা, স্বামী-স্ত্রীর সংঘাত, পাওয়ার, রক্তের সম্পর্কের সংকট। স্বার্থের সম্পর্ক। মাফিয়া নিয়ন্ত্রণ, রাজনীতি। মানুষ মানুষকে ভালোবাসার সংকট, রক্তের হলি, হানাহানি, ক্ষমতার দম্ভ নিয়েই গল্প এগোতে থাকে।

মুসা সব অনিয়ম রুখতে গিয়ে নিজেই পরিণত হয় গ্যাংস্টারে। তার হাতে রক্তের অভিষেক হয়। শুরু হয় রাজধানী দখলের খেলা। সবাই এখানে খেলোয়াড়। হারতে জানেনা কেউ, সবাই জানে জিততে। ঢাকার মানচিত্র টুকরো টুকরো হয়। দিন রাত চব্বিশ ঘন্টা সদা সতর্ক ঢাকা। কখন কি হয় বলা মুশকিল। যে কোনো মুহুর্তে বিপদ হতে পারে, ঢাকার মানচিত্রে যে কোন অংশ যে কোনো সময় রক্তাক্ত হতে পারে। প্রতিনিয়ত তাই হচ্ছে। শ্রমিকের ঘাম, মেহেনতি মানুষের শ্রম, ধনীর অর্থ কোনটাই নিরাপদ নয়। রাজধানীর সাথে ভয়ংকর ভাবে জড়িয়ে যাচ্ছে ৬৪ জেলা ও দেশের বাইরের অংশ। ঢাকার এমন অস্বাভাবিক খেলা নিয়েই তৈরী হয়েছে মুসা নামের ক্রাইম থ্রিলার ধারাবাহিক নাটকের গল্প।

Click to comment

Leave a Reply

More in ধারাবাহিক

To Top