Connect with us

Jamjamat

এলিনা শাম্মী এখন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা

টেলিভিশন

এলিনা শাম্মী এখন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা

জমজমাট প্রতিবেদক

দেশীয় টেলিভিশন নাটক এবং চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী এলিনা শাম্মী। যদিও সুন্দরী ও ব্যস্ততম এই অভিনেত্রীর শোবিজ মিডিয়ায় পথচলা শুরু হয়েছিল টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপক হিসেবে। তার সৌভাগ্য আর সাফল্যের ঝুলিতে রয়েছে দেশের প্রায় সব চ্যানেলেই অনুষ্ঠান উপস্থাপনা করার। এর বাইরে এলিনা শাম্মী একজন জনপ্রিয় মডেলও। নাটক ও চলচ্চিত্রে অভিনয় জীবনে নানাবিধ এবং ব্যতিক্রমী চরিত্রে সু-অভিনয় করে দর্শক – ভক্তদের মন কেড়েছেন এই গুণী অভিনেত্রী।

বিভিন্ন নাটক – চলচ্চিত্রে বিভিন্ন রকমের চরিত্রে অভিনয়ের পর এলিনা শাম্মী এবার অভিনয় করছেন পুলিশের উর্দ্ধতন কর্মকর্তার চরিত্রে। নাট্য নির্মাতা মিফতাহ আনান পরিচালিত ‘নির্দোষ’ নামের একটি ডেইলি সোপ এ তিনি ডিআইজি’র চরিত্রে অভিনয় করছেন। এখানে এলিনা শাম্মীর চরিত্রের নাম নীনা খান। এলিনা শাম্মী জানান এতে তার সঙ্গে আরও অভিনয় করছেন তারিন, গোলাম ফরিদা ছন্দা, স্বাগতা, সমাপ্তি মাসুকসহ আরও অনেকেই।

এলিনা শাম্মী নির্দোষ ডেইলি সোপ এর কাহিনী ও নিজের অভিনীত চরিত্রটি সম্পর্কে বলেন, এটি সামাজিক ও পারিবারিক জীবন নির্ভর গল্পে নির্মাণ করা হচ্ছে। গ্লোবাল টেলিভিশনে ইতিমধ্যে এটির ১০০ পর্ব প্রচার হয়েছে। আমি ‘কসাই’ চলচ্চিত্রে ডিবি পুলিশ চরিত্রে অভিনয় করলেও পুলিশের ইউনিফর্ম পড়ে এই প্রথম অভিনয় করলাম। এটা আমার কাছে খুবই উপভোগ্য মনে হচ্ছে। বেশ যত্ন নিয়ে এটি নির্মাণ হচ্ছে। তাছাড়া এটি দারুন দর্শকপ্রিয়তাও অর্জন করতে সক্ষম হয়েছে। সব মিলিয়ে ভালো একটি কাজে দুর্দান্ত টিম পেয়েছি। চরিত্রটি আমি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। তাই আমিও নিজের চরিত্রটি সাধ্যমতো চরিত্রানুগ করতে সক্ষম হচ্ছি। আশা করছি আমার চরিত্রটি সবার কাছেই ভালো লাগবে।

এলিনা শাম্মী জানান, রাজধানীর উত্তরায় ডেইলি সোপ ‘নির্দোষ’ এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এটি ছাড়াও আরও কিছু নাটক ও চলচ্চিত্রে অভিনয় নিয়েও ব্যস্ততা রয়েছে। তবে ক্যারিয়ারে প্রথমবারের মতো ইউনিফর্ম পড়ে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তার চরিত্রে অনবদ্য ও সাবলীল অভিনয়ের কল্যাণে দারুণভাবে আলোচনায় এসেছেন এলিনা শাম্মী।

Click to comment

Leave a Reply

More in টেলিভিশন

To Top