জমজমাট ডেস্ক

বিভিন্ন সময়ে বিভিন্ন ঘটনায় সমালোচিত ও বিতর্কিত ভারতীয় মডেল অভিনেত্রী রাখি সাওয়ান্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার কর মানহানির মামলায় বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) তাকে গ্রেপ্তার করা হয়। টুইটারে একটি পোস্টের মাধ্যমে শার্লিন জানান, মুম্বাই সেশন কোর্টে রাখি সাওয়ান্তের আগাম জামিনের আর্জি খারিজ হয়ে গেছে। তারপরেই বৃহস্পতিবার রাখিকে গ্রেপ্তার করে আম্বোলি থানার পুলিশ।

শার্লিনের অভিযোগ, বিগ বসের সাবেক প্রতিযোগী রাখি নাকি তার আপত্তিজনক ছবি ও ভিডিও পোস্ট করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর আগে পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে মি টু মুভমেন্টে মুখ খুলেছিলেন শার্লিন চোপড়া। জানা যায়, ওই সময় শার্লিনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন রাখি। এরপর তাদের মধ্যে শুরু হয় বাকযুদ্ধ। একপর্যায়ে শার্লিনের বিরুদ্ধে গেলো বছর ৫ নভেম্বর মামলা করেন রাখির আইনজীবী।
শার্লিনও এর তিন দিন পর ৮ নভেম্বর পাল্টা রাখি সাওয়ান্ত ও তার আইনজীবীর বিরুদ্ধে মানহানির মামলা করেন। ওই মামলার ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। জানা যায়, বুধবার মামলায় অগ্রিম জামিন আবেদন করেছিলেন রাখি, কিন্তু আদালত তা নাকচ করে দেন।

নিজের বয়সের চাইতে ছয় বছরের ছোট প্রেমিক আদিলকে বিয়ে, নাম পরিবর্তনসহ বিভিন্ন বিষয় নিয়ে কয়েক দিন ধরেই আলোচনায় ছিলেন ভারতীয় মডেল অভিনেত্রী রাখি। স্বামীর সঙ্গে বৃহস্পতিবার নিজের ডান্স একাডেমির উদ্বোধন করার কথা ছিল রাখির। কিন্তু তার আগেই তিনি গ্রেপ্তার হলেন।

Leave a Reply