Connect with us

Jamjamat

রাখি সাওয়ান্তর সাথে বিয়ের কথা অস্বীকার করলেন আদিল

বলিউড

রাখি সাওয়ান্তর সাথে বিয়ের কথা অস্বীকার করলেন আদিল

জমজমাট ডেস্ক

রাখি সাওয়ান্ত ও আদিলের মাত্র ৭ মাসের পরিচয়। তাতেই প্রেমিক আদিল শাহ দুরানিকে বিয়ে করে ধর্ম বদলে ফাতিমা হয়েছিলেন রাখি সাওয়ান্ত। কিন্তু অবাক করা ব্যাপার হলো, স্ত্রীকে অস্বীকার করলেন আদিল। বিয়েই হয়নি তাদের। স্বামীর এমন কথা শুনে কেঁদে ভাসানোর জোগাড় রাখির।

কিছুদিন আগে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল রাখি-আদিলের ছবি। সেখানে দেখা গিয়েছিল, বিয়ের পর নিজের নাম বদলে ফেলেছেন। তারপরেই প্রশ্ন উঠতে শুরু করেছিল, রাখি কি ধর্ম বদলে ইসলাম গ্রহণ করেছেন? এবার গুঞ্জনে শিলমোহর দিলেন তার আইনজীবী।

সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, বিয়ে নকল নয়। সমস্ত নিয়ম মেনেই বিয়ে হয়েছে আর সেটা রেজিস্টারও করা হয়েছে। নিকাহনামা রয়েছে। এ ছাড়াও বলিউড অভিনেত্রী রাখির আইনজীবী জানান, মুম্বাইতে মিউনিসিপ্যাল কর্পোরেশনে বিয়ে রেজিস্টার করার নিয়ম রয়েছে। সেসব কিছুই হয়েছে।

আইনজীবী আরও জানান, রাখি-আদিল দুজনেই ফরম পূরণ করেছেন। নিকাহনামা ম্যারেজ সার্টিফিকেট দুটিই রয়েছে। তবুও আদিল কেন এই বিয়ে অস্বীকার করছেন তা তিনিও জানেন না। সেই সঙ্গে তিনি এও স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, নিকাহ করার জন্য নিজের ধর্ম বদলে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন রাখি। তার নতুন নাম রাখি সাওয়ান্ত ফতিমা।

কিন্তু আদিল তো বিয়েটাই অস্বীকার করছেন! রাখি নাকি চিন্তায় পড়ে গিয়েছেন। একেই তার মায়ের অসুস্থতা, তার ওপরে আদিলের ভোলবদল, দুয়ে মিলিয়ে বড় বিপদে পড়েছেন তিনি। তার আইনজীবী জানান, আপাতত রাখির চিন্তা তার অসুস্থ মাকে নিয়ে। ভবিষ্যতে যদি তিনি আইনি পদক্ষেপ নিতে চান তাহলে সেই মতো ব্যবস্থা হবে।

Click to comment

Leave a Reply

More in বলিউড

To Top