Connect with us

Jamjamat

মুম্বাইয়ের কাজ সেরে কলকাতায় জয়া

চলচ্চিত্র

মুম্বাইয়ের কাজ সেরে কলকাতায় জয়া

জমজমাট প্রতিবেদক

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এমনিতেই তার আগুন ঝরানো ছবি দিয়ে সাম্প্রতিক সময়ে তুমুল আলোচিত। আর বছরজুড়ে তো দারুন ব্যস্ত ছিলেন দুই বাংলার কাজ নিয়ে। সম্প্রতি এই জনপ্রিয় অভিনেত্রী নাম লিখিয়েছেন বলিউডের ছবির নায়িকার খাতায়। জয়া অভিনয়ে যুক্ত হয়েছেন অনিরুদ্ধ রায় চৌধুরীর হিন্দি চলচ্চিত্রে। কয়দিন আগেই নাম চূড়ান্ত না হওয়া এই ছবির শুটিং শুরু হয়েছে। এই ছবিতে জয়া অভিনয় করছেন বলিউডের পঙ্কজ ত্রিপাঠী’র সঙ্গে। ইতিমধ্যে ছবিটির প্রথম অংশের শুটিং হয়েছে মুম্বাইয়ে। ওখানে শুটিং শেষ করে নির্মাতাঅনিরুদ্ধ রায় চৌধুরীর টিম এখন কলকাতায়।

কলকাতার গণমাধ্যম থেকে জানা গেছে, বালিগঞ্জের ঝাউতলা রোডের একটি বাড়িতে গেলো ২৬ ডিসেম্বর (সোমবার) থেকে শুটিং শুরু হয়েছে এই ছবিটির। বর্তমানে পঙ্কজ ত্রিপাঠী, সঞ্জনা সাংঘি ও পরেশ আহুজার দৃশ্যগুলোর কাজ চলছে। দু-একদিনের মধ্যে জয়া আহসানও এই শুটিংয়ে যোগ দেবেন বলে জানা গেছে।

কলকাতায় টানা ২০ থেকে ২৫ দিন এই ছবিটির শুটিং চলবে। নতুন বছরে মুক্তি দেওয়ার লক্ষ্যে নির্মাণাধীন এই ছবিটি প্রযোজনা উইজ ফিল্মস। এটির চিত্রনাট্য লিখেছেন রীতেশ শাহ। বলিউডের হিন্দি ছবি হলেও এটির কলাকুশলী অধিকাংশই বাঙালি।

Click to comment

Leave a Reply

More in চলচ্চিত্র

To Top