Connect with us

Jamjamat

সেক্সী লুকের ছবি দিয়ে কৌশানীর বাজিমাত

টালিগঞ্জ

সেক্সী লুকের ছবি দিয়ে কৌশানীর বাজিমাত

জমজমাট ডেস্ক

কলকাতার সুন্দরী গ্ল্যামারাস নায়িকা কৌশানী মুখার্জী অনেক পর আবারও বড় পর্দায় কামব্যাক করছেন। ২৩ ডিসেম্বর বড় দিন উপলক্ষ্যে তার অভিনীত প্রজাপতি ছবিটি মুক্তি পাচ্ছে। এছাড়াও আগামী বছর মুক্তি পাবে তার নতুন আরেকটি ছবি ‘হাঙ্গামা ডট কম’। বর্তমানে এই ছবির শুটিং চলছে। শুটিং আর ছবির প্রচারণার ব্যস্ততার মাঝে কৌশানী প্রায়ই শেয়ার করেন তার আগুন ঝরানো ছবি। সম্প্রতি বর্ষশেষের মুখে ইন্সটাগ্রামে আরও কিছু ছবি শেয়ার করলেন তিনি।

কৌশানীর শেয়ার করা ছবিতে তার পরনে রয়েছে রয়েছে ব্রাউন রঙের সাটিনের শাড়ি। পুরো শাড়ি জুড়ে রয়েছে গোলাপি, হলুদ, কালো রঙের ফ্লোরাল প্রিন্ট। এই শাড়ির সাথে ফুশিয়া পিঙ্ক রঙের অফ শোল্ডার ব্লাউজ পরেছেন কৌশানী। গলায় রয়েছে সোনালি রঙের তারের কারুকার্য করা নেকপিস। হাতে রয়েছে কাঠের বালা ও মেটালের চুড়ি। হালকা মেকআপ করলেও ঠোঁট রাঙিয়েছেন গোলাপি লিপস্টিকে।

চুল ওয়েভি সেট করে খোলা রেখেছেন কৌশানী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, দিনটি খুব সহজ ও সুন্দর ছিল। তার সাথেই জুড়েছেন গোলাপি ও হলুদ রঙের ফুলের ইমোজি। কৌশানীর পরনের শাড়িটি ডিজাইন করেছেন মাসাবা গুপ্তা। তবে এই শাড়িটি সম্ভবত মাসাবার ডিজাইনার কালেকশন ‘হাউস অফ মাসাবা’ থেকে কিনেছেন কৌশানী। কারণ তার ছবিতে পার্টনারশিপের কোনো ট্যাগ নেই।

নতুন ছবিগুলো ছাড়াও কৌশানী সাম্প্রতিক সময়ে তার সেক্সী লুকের কিছু ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। তার সেই ছবিগুলো নেটনাগরিকদের মাঝে দারুন সাড়া ফেলেছে। বলা ছবিগুলো দিয়ে দারুন বাজিমাত করেছেন এই সুন্দরী অভিনেত্রী।

Click to comment

Leave a Reply

More in টালিগঞ্জ

To Top