জমজমাট ডেস্ক

বলিউডের সুন্দরী – জনপ্রিয় তারকা কিয়ারা আদভানি। ক্যারিয়ারের প্রায় শুরু থেকেই প্রেম – বিয়ে নিয়ে প্রায়ই শিরোনামে হন তিনি। কিয়ারা আদভানি ও বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা অনেক দিন ধরেই প্রেম করছেন। এবার গুঞ্জন শুরু হয়েছে, নতুন বছরের শুরুতেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তারা। শোনা যাচ্ছে, বিয়ে করবেন বলেই নাকি কিয়ারা নতুন কোনো ছবির শিডিউল দিচ্ছেন না। তাছাড়া তার মুক্তি প্রতীক্ষিত ‘গোবিন্দ নাম মেরা’ ছবিটি নিয়ে বর্তমানে তুমুল ব্যস্ত রয়েছেন তিনি। ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, ‘ভুল ভুলাইয়া টু’ ও ‘যুগযুগ জিও’ ছবির সাফল্যের রেশ ধরে বর্তমানে কিয়ারা আদভানির হাতে আছে ‘সত্যপ্রেম কি কথা’, ‘আরসি ১৫’সহ বেশ কয়েকটি আলোচিত ও বিগ বাজেটের ছবি। তবে কোনো ছবির শুটিংয়ে কিছুদিন অংশ নেবেন না বলে নির্মাতাদের জানিয়েছেন কিয়ারা। শোনা যাচ্ছে, নতুন বছরের জানুয়ারিতে সিদ্ধার্থের সাথে তার বিয়ের পর কিয়ারা কাজে ফিরবেন!

নিজের নতুন ছবি ও ব্যক্তিগত পরিকল্পনা প্রসঙ্গে কিয়ারা বলেন, গোবিন্দ নাম মেরা অনন্য একটি ছবি। কারণ এটি একেবারেই আলাদা ঘরানার। ছবিটির অংশ হতে পেরে শুরু থেকেই আমি রোমাঞ্চিত। আমরা সবাই নতুন কিছু করার চেষ্টা করেছি। আশা করছি, দর্শকরা সবাই মুগ্ধ হবে। আর পরিকল্পনা নিয়ে বলবো, ২০২৩ সাল সত্যি আমার কর্ম ও ব্যক্তিজীবনে বিশেষ হতে যাচ্ছে।

সরাসরি নিজের বিয়ের কথা না বললেও তার এমন মন্তব্যে দুয়ে দুয়ে চার মেলাতে শুরু করেছেন নেটিজেনরা। এখন দেখার বিষয় দীর্ঘদিন ধরে চলা এমন জল্পনা – কল্পনা কোথায় গিয়ে শেষ হয়!

Leave a Reply