জমজমাট প্রতিবেদক

চলচ্চিত্র নির্মাতা জসিম উদ্দিন জাকির নির্মাণ করছেন ‘মায়া : দ্য লাভ’। মাল্টি কাস্টিংয়ের এই সিনেমায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, রোশান ও শবনম বুবলীসহ অনেকে। সিনেমাটির শুটিং করতে গিয়ে দুই নায়কের শিডিউল বিড়ম্বনায় নির্মাতা জাকিরকে বিপাকে পরতে হয়েছে।

সিনেমাটি নিয়ে নির্মাতা তার ফেসবুক স্ট্যাটাসে দুই নায়কের শিডিউল বিড়ম্বনার কথা জানান। তিনি লিখেন, ‘আমাদের অগ্রজরা কীভাবে যে মাল্টিকাস্টের সিনেমা তৈরি করতেন – সেটা ভেবেই অবাক হচ্ছি। এই যুগে এসে এত বড় চ্যালেঞ্জ নেওয়াটাই মনে হচ্ছে জীবনের বড় ভুল। আর এই ভুলের মাশুল যে কীভাবে দিতে হবে, সেটা সৃষ্টিকর্তা জানেন। … ভাগ্যের দোষ দেব- নাকি সময়ের, বুঝতে পারছি না।

জানা যায়, গেলো কয়েকদিন ধরেই ‘মায়া : দ্য লাভ’ সিনেমার শুটিং চলছিল। শুটিং স্পটেই জ্বরে আক্রান্ত হন নায়ক সাইমন। এখন আবার জ্বরে আক্রান্ত নায়ক রোশান। যে কারণে এই দুই নায়িকার শিডিউল নিয়ে কিছুটা বিড়ম্বনায় পরতে হয়েছে বলে জানান নির্মাতা জাকির।

নির্মাতা জসিম উদ্দিন জাকির বলেন, শুক্রবার শুটিং চলাকালীন সাইমন সাদিক জ্বরে আক্রান্ত হন। শরীরে জ্বর নিয়েই শুটিং করেন মধ্যরাত পর্যন্ত। এর পর আর শুটিং সম্ভব হয়নি। এদিকে রোশানের শিডিউল ছিল। রোশান জানালেন তারও নাকি জ্বর হয়েছে। একজন শিল্পীর শিডিউল চেঞ্জ হলেই পুরো শুটিং চেঞ্জ হয়ে যায়। যা পরে মেলানো কঠিন। তারপরও রোশান ৩০ তারিখ শিডিউল দিয়েছে। আশা করছি ঠিকভাবে শুটিং শেষ করতে পারবো।

Leave a Reply